বিভাগীয় সংবাদ সিলেট

লিচু খাওয়া নিয়ে সংঘর্ষে আ.লীগ নেতাসহ আহত ১২

জুমবাংলা ডেস্ক : সিলেটের গোলাপগঞ্জে অনুমতি ছাড়া গাছ থেকে লিচু পেড়ে খাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ১২ জন আহত হয়েছেন।

বুধবার (২৭ মে) দুপুরে দিকে উপজেলার পশ্চিম আমুড়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ১ নম্বর শিলঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই এলাকার এক বাড়ির গাছ থেকে বিনা অনুমতিতে লিচু খাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। খবর পেয়ে আমুড়া ইউপির সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বদরুল হকসহ কয়েকজন বিষয়টি মীমাংসা করতে ঘটনাস্থলে যান। এসময় এক পক্ষ বদরুল হকসহ অপর পক্ষের ওপর হামলা চালায়। এতে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের শুরু হয়। সংঘর্ষে বদরুল হকসহ ৪ জন গুরুতর আহতসহ ১২ জন আহত হন।


সংঘর্ষে আহতরা হলেন, বদরুল হক, আবুল লেইছ, কিবরিয়া আহমদ, নাইম আহমদ, কামরান হোসেন, তুহিন আহমদ, খাইরুল হক, মারজান আহমদ, ইমন আহমদ, মকন আলী, সোহেল আহমদ ও শাহান আহমদ।

এদিকে গুরুতর আহত বদরুল হক, খাইরুল হক, কিবরিয়া আহমদ ও নাইম আহমদকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

আমুড়া ইউনিয়নের শিলঘাট ইউপি সদস্য তারেক আহমদ বলেন, ‘ছোটদের মধ্যে লিচু খাওয়াকে কেন্দ্র করে একটি সমস্যা হয়েছিল। তা সমাধান করার জন্য আমুড়া ইউপির সাবেক চেয়ারম্যান বদরুল হকসহ কয়েকজন গেলে তাদের ওপরও হামলা করা হয়। ঘটনার পরপরই পুলিশকে খবর দেয়া হয়।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, ঘটনার পর এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে এলাকার পরিবেশ শান্ত রয়েছে। এখন পর্যন্ত কোনো পক্ষই থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। সূত্র : সময় নিউজ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

শেষ ২৪ ঘন্টায় খুলনায় করোনা কেড়ে নিল ৭ জনের প্রাণ

mdhmajor

চট্টগ্রামে করোনায় আরও ১২ জনের মৃত্যু

mdhmajor

লক্ষ্মীপুরে ২৪ ঘণ্টায় নতুন ২২ জনের করোনা শনাক্ত

azad

কুড়িগ্রামে বন্যা পরিস্থিতির উন্নতি, বেড়েছে নদী ভাঙন

azad

বান্দরবানে গুলিতে নিহত ৬

Shamim Reza

রিমান্ডে আসামির মৃত্যু, পুলিশ বলছে আত্মহত্যা

Shamim Reza