Views: 79

ক্রিকেট (Cricket) খেলাধুলা

শচিন-ইউসুফের পর এবার ইরফানও করোনা পজিটিভ

ফাইল ছবি

স্পোর্টস ডেস্ক : সদ্য সমাপ্ত রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে খেলা চতুর্থ ক্রিকেটার হিসেবে করোনাভাইরাসে আক্রান্ত হলেন ভারতের সাবেক পেস বোলিং অলরাউন্ডার ইরফান পাঠান। তার আগে এ টুর্নামেন্টে ভারত লেজেন্ডসের হয়ে খেলা শচিন টেন্ডুলকার, ইউসুফ পাঠান এবং সুব্রামানিয়াম বদ্রিনাথও করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন।

গত শনিবার করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন শচিন টেন্ডুলকার। এরপর পরীক্ষা করলে জানা যায় ইউসুফ এবং বদ্রিনাথও করোনায় আক্রান্ত। তাই কোনো উপসর্গ না থাকলেও পরীক্ষা করান ইরফান পাঠান এবং তার নমুনার ফলাফলও এসেছে করোনা পজিটিভ।

করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ইরফান লিখেছেন, ‘আমি কোনোরকমের উপসর্গ ছাড়াই করোনা পজিটিভ শনাক্ত হয়েছি এবং নিজেকে বর্তমানে ঘরে আইসোলেটেড করে রেখেছি। আমি অনুরোধ করব, গত কয়েকদিনে যারা আমার কাছাকাছি এসেছেন, সবাই নিজেদের পরীক্ষা করিয়ে নিন।’

ভারতের রায়পুরে গত ৭ মার্চ থেকে ২১ মার্চ পর্যন্ত হয়েছে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের খেলা। যেখানে চ্যাম্পিয়ন হয়েছে শচিন-ইরফানদের ভারত লেজেন্ডস। কিন্তু টুর্নামেন্ট শেষে এখন করোনার হানা পুরো ভারতীয় দলটির ওপর।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

আইপিএল: পাঞ্জাবকে হারিয়ে নিজেদের প্রথম জয় তুলে নিলো চেন্নাই

Mohammad Al Amin

শ্রীলঙ্কার চেয়ে আমরা পিছিয়ে নই: মিরাজ

Shamim Reza

করোনায় মারা গেলেন বিসিবির সাবেক পরিচালক

Shamim Reza

পাঞ্জাবকে উড়িয়ে দিয়ে জয়ে ফিরল চেন্নাই

Shamim Reza

আইপিএল: তিন মাসের জন্য মাঠের বাহিরে ছিটকে গেলেন স্টোকস

Mohammad Al Amin

রাতে আজকের খেলা

Mohammad Al Amin