Views: 195

আন্তর্জাতিক ওপার বাংলা

শতাধিক চুরির পর দিল্লিতে গ্রেফতার ৪ বাংলাদেশি


আন্তর্জাতিক ডেস্ক : ভারতজুড়ে শতাধিক চুরির ঘটনায় জড়িত অপরাধ চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। বুধবার পুলিশ জানায়, এই চার সদস্য বাংলাদেশি নাগরিক এবং কয়েক বছর আগে অবৈধভাবে ভারতে বসবাস শুরু করে। ভারতীয় বার্তা সংস্থা পিটিআই এখবর জানিয়েছে।


দিল্লি পুলিশ জানায়, গ্রেফতারকৃতরা হলো রফিক লস্কর (৩৩), মোহাম্মদ সেলিম (২৬), আজিজুল রহমান (২৫) এবং মোহাম্মদ রাজ্জাক (৩৬)। সহজে অর্থ উপার্জনের জন্য গ্রেফতারকৃতরা সংঘবদ্ধ অপরাধ চক্রে জড়িয়ে পড়ে। তাদেরকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ।

পুলিশ জানায়, ফরিদাবাদ, যধপুর, আওরঙ্গবাদ, গুলবার্গা, ভাপি, বেঙ্গালুরু, পুনে ও মুম্বাইসহ ভারতের বিভিন্ন এলাকায় শতাধিক চুরিতে জড়িত থাকার কথা স্বীকার করেছে গ্রেফতারকৃতরা।

এক পুলিশ কর্মকর্তা জানান, তারা অস্ত্র ও ঘরের তালা ভাঙার যন্ত্রপাতি সঙ্গে রাখত। চুরির সময় কেউ ঘুম থেকে জেগে উঠলে তাকে জিম্মি করত।

গ্রেফতারের সময় তাদের কাছ থেকে একটি দেশি পিস্তল, চুরি, চারটি তাজা গুলি ও তালা ভাঙার যন্ত্রপাতি উদ্ধার করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) শিবেষ সিং জানান, সোমবার গোপন খবরে জানা যায়, গ্রেফতারকৃতরা অরুন জেটলি পার্কে জড়ো হবে এবং হাউজ খাস এলাকায় চুরি করতে পারে। আমাদের দল ঘটনাস্থল থেকে চারজনকে অভিযান চালিয়ে গ্রেফতার করেছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

জাকারবার্গের নিরাপত্তায় বছরে খরচ ২ কোটি ৩০ লাখ ডলার

Mohammad Al Amin

পড়াশোনার খরচ চালাতে দেহ ব্যবসায় ঝুঁকছেন শিক্ষার্থীরা!

Saiful Islam

সুয়েজ খাল: ১০০ কোটি ডলার ক্ষতিপূরণ না দিলে যেতে পারবে না সেই জাহাজ

Mohammad Al Amin

কারাগারে নাভালনিকে জোরপূর্বক খাওয়ানোর হুমকি

Shamim Reza

ফেলে দেয়া মাস্ক দিয়ে তৈরি হচ্ছে তোষক!

Saiful Islam

যুক্তরাষ্ট্রে ফের কৃষ্ণাঙ্গ হত্যা, কারফিউ জারি

Saiful Islam