Views: 176

বিভাগীয় সংবাদ রংপুর

শালমারা ইউনিয়নের নতুন চেয়ারম্যান হলেন নাহিদা আক্তার রুমা

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: উপনির্বাচনে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়ন পরিষদের নতুন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী নাহিদা আক্তার রুমা।


আজ (২৯ অক্টোবর) সকাল ৯টা হতে বিকাল ৫টা পর্যন্ত  সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। সন্ধ্যায় ভোট গণনা শেষ রুমাকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়।

নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী নাহিদা আক্তার রুমার আনারস প্রতীক পেয়েছে ৫ হাজার ১৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শাহানা আক্তার পেয়েছেন ৩ হাজার ৪৬৭ ভোট এবং বিএনপির মনোনীত প্রার্থী আবু তাহের মন্ডল শামীম মণ্ডল পেয়েছেন ৩ হাজার ৩৩১ ভোট।

শালমারা ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান আমির হোসেন তালুকদারের বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগ এনে পরিষদের ১০ জন সদস্য স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ে অভিযোগ করেন। তদন্তে অভিযোগ প্রমাণিত হওয়ায় ২০১৮ সালের ২৫ ফেব্রুয়ারি তাকে চেয়ারম্যান পদ থেকে অব্যহতি দেয়ায় পদটি শূন্য হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

স্বামীর মৃত্যুর খবর শুনে মারা গেলেন স্ত্রীও!

Saiful Islam

সন্ধ্যা ৭টার পর অভিভাবক ছাড়া শিক্ষার্থীরা বাইরে নয়

Shamim Reza

চিরকুমার মুক্তিযোদ্ধার মেয়ে পরিচয়ে ভাতা উত্তোলন

Saiful Islam

পদ্মায় ধরা পড়ল ১৫ কেজি ওজনের কাতলা

Saiful Islam

সড়ক দুর্ঘটনায় মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার মৃত্যু

Saiful Islam

শিবচর উপজেলা ভূমি অফিসে টাকা লেনদেনের ভিডিও ভাইরাল

Saiful Islam