Views: 207

ঢাকা বিভাগীয় সংবাদ

শিবপুরে চাকুরীর প্রলোভনে ২৩ লাখ টাকা আত্মসাৎ


জুমবাংলা ডেস্ক : বাংলাদেশ সেনাবাহীনিতে চাকুরী দেওয়ার প্রলোভন দেখিয়ে নরসিংদীর শিবপুর উপজেলার পাচপাইকা এলাকা থেকে ৮ জনের নিকট থেকে ২৩ লাখ টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক চক্রের একটি সংঘবদ্ধ দল। এতে প্রতারনার শিকার হয়ে ৮ পরিবার এখন সর্বশান্ত। প্রতারক চক্রের মূলহোতা হলো নরসিংদীর রায়পুরা উপজেলার হাঁটুভাঙা গ্রামের রুপ মিয়ার ছেলে মোহাম্মদ আলী ওরফে ধলা (৪০) ও একই গ্রামের হোসনা (৪০)।


ভুক্তভোগীদের পরিবারের হোসনে আরা বেগম ও মনোয়ারা বেগম জানায়, মোহাম্মদ আলী ওরফে ধলার ছোট ভাই মো. রফিকুল মিয়া সেনা সদস্য তার মাধ্যমে চাকুরি দেওয়ার প্রলোভন দেখিয়ে আমাদের সন্তান ও আত্মীয়সহ মোট আট জনের কাছ থেকে ২৩ লক্ষ্ টাকা হাতিয়ে নিয়েছে। আমরা সরল মনে চাকুরী পাওয়ার আশায় গরু, ছাগল, ভিটে বাড়ির জমি, মাঠের জমি বিক্রি করে কেউ আবার চড়া সুদে টাকা ঋণ নিয়ে প্রতারকের হাতে নগদ ২৩ লাখ টাকা প্রদান করি। পরে জানতে পারলাম তারা প্রতারক আমরা চাকুরী না পেয়ে প্রতারক মোহাম্মদ আলী কে টাকা ফিরিয়ে দিতে বলি। কিন্তু প্রতারক চক্রটি জানায় উপর মহলে টাকা দিয়ে দিয়েছে চাকরি তোমাদের হবেই। টাকা চাইলে দেই দিচ্ছি বলে, আজ নয় কাল এভাবে আমাদেরকে ঘুরাচ্ছেন এবং একাধিক মোবাইল নাম্বার দিয়ে তারা মাঝেমধ্যে যোগাযোগ করেন আর প্রায় সময় যোগাযোগ বিচ্ছিন্ন থাকেন। তাদের বাড়ীতে গেলে কাউকে পাওয়া যায় না। দরিদ্র ও অসহায়ত্বের সুযোগ নিয়ে তারা বড় ধরনের প্রতারনা করেছে। ভুক্তভোগীরা প্রতারকদের গ্রেফতার ও টাকা উদ্ধারে প্রশাসনের সহোযোগিতা কামনা করেছে।

এই বিষয়ে জানতে রায়পুরা উপজেলার হাটুভাঙ্গা মোহাম্মদ আলীর বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি। ঘরে তালাবদ্ধ। স্থানীয় ইউপি সদস্য নান্নু মিয়া জানান, মোহাম্মদ আলী একটা প্রতারক।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ভাসুরের ছেলের হাত ধরে ঘর ছাড়লেন চাচি

Saiful Islam

সন্ধ্যার পর রাস্তায় কোনো শিক্ষার্থী পেলেই আইনি ব্যবস্থা

Saiful Islam

নারী মাদক ব্যবসায়ীর অর্থ লুট, ৩ পুলিশ বরখাস্ত

Saiful Islam

মেয়েকে জোরপূর্বক যৌন ব্যবসায় বাধ্য করায় শ্রীঘরে মা

Saiful Islam

দাফনের ১৭ বছর পরেও কবরে অক্ষত দুই লাশ!

Saiful Islam

নামাজে সিজদারত অবস্থায় বৃদ্ধের মৃত্যু

Saiful Islam