Views: 153

ঢাকা বিভাগীয় সংবাদ

শিবপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে মাস্ক ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ


শেখ মানিক, নরসিংদী : কোভিড-১৯ সংক্রমনের দ্বিতীয় ধাপ মোকাবেলায় নরসিংদীর শিবপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলার সকল ইউনিয়নের জনসাধারণের মাঝে মাস্ক ও অন্যান্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

নরসিংদীর মান্যবর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন এঁর নির্দেশনায় ও শিবপুর উপজেলা নির্বাহি অফিসার মোঃ কাবিরুল ইসলাম খানের সার্বিক তত্ত্বাবধানে উপজেলার সকল ইউনিয়ন পরিষদের মাধ্যমে মাস্ক ও অন্যান্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।


২২ নভেম্বর রবিবার সকাল ১১ টায় আইয়ুবপুর, পরে পুঠিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ কাবিরুল ইসলাম খান, মাছিমপুর ইউনিয়ন পরিষদে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শ্যামল চন্দ্র বসাক, ইউপি চেয়ারম্যান আবুল হারিস রিকাবদার, শিবপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান তাপসী রাবেয়া। আইয়ুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান, পুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার হাসান উল সানি এলিছসহ ইউপি সদস্যগণ উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত আলোচনায় উপজেলার নির্বাহী অফিসার মো. কাবিরুল ইসলাম খান বলেন আমরা সব সরকারি দফতরে ‘নো মাস্ক, নো সার্ভিস’ কার্যক্রম চালু করেছি। এ কার্যক্রম চালু রাখতেও আমরা সর্বাত্মক চেষ্টা করছি; যাতে কেউ মাস্ক না পরে হাট-বাজারে না আসেন। মাস্ক ছাড়া বাজারে আসলে মোবাইল কোর্ট পরিচালনা করে জরিমানা করা হবে বলে সর্তক করেছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

পুত্রবধূকে দিনের পর দিন ধর্ষণের অভিযোগে মামলা, শ্বশুর কারাগারে

rony

কারাগারে বিয়ে: জামিন পেলেন ধর্ষণ মামলার সেই আসামি

rony

গাজীপুরে ঝুট-তুলার গুদাম, বাসাবাড়ি ও বাজারে অগ্নিকাণ্ড

rskaligonjnews

নিজ হাতে সন্তানের মাথা ফাটিয়ে কোলে নিয়ে ভিক্ষা!

rony

গাজীপুরে চাকরির প্রলোভনে শ্যালিকাকে ধর্ষণ, দুলাভাই গ্রেফতার

rskaligonjnews

গাজীপুরে যুবকের আত্মহত্যার চেষ্টা, বাঁচাল পুলিশ

rskaligonjnews