in ,

শিবপুর ছাত্রলীগের ফ্রি অক্সিজেন সেবার উদ্বোধন

শেখ মানিক : মানবতার সেবায় নরসিংদীর শিবপুর উপজেলা ছাত্রলীগের হট লাইনে ফোন দিলেই করোনা আক্রান্ত মুমূর্ষু রোগীদের কাছে পৌঁছে দেওয়া হবে বিনামূল্যে অক্সিজেন। রোববার (১লা আগষ্ট) সন্ধ্যায় শিবপুর কলেজ গেইটস্থ ডায়াবেটিস হাসপাতালের সামনে ছাত্রলীগের ফ্রি অক্সিজেন সেবার উদ্বোধন করেন শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভূইয়া রাখিল।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ.ফ.ম মাহবুবুল হাসানের সার্বিক সহযোগিতায় এবং উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: ফাজায়েল ভূইয়ার সার্বিক তত্ত্বাবধানে এই ফ্রী অক্সিজেন সেবা কার্যক্রম উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নরসিংদী জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইফতেখার উদ্দিন খান নিপুন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক রিসাদুল ইসলাম রাজন, উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মোশাররফ হোসেন ভূইয়া, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এড: মোবারক হোসেন মোমেন, পুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রাশেদুল হাসান ভুইয়া রমজান, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি রাকিব, যুগ্ম সাধারণ সম্পাদক সিহাব মৃধা, তারেক মোল্লা প্রমুখ।

উদ্বোধন কালে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ ফাজায়েল ভূইয়া বলেন, করোনা মহামারীর এই সময়ে আপাতত ১০টি সিলিন্ডার দিয়ে শুরু করা হয়েছে ফ্রী অক্সিজেন সেবা। প্রয়োজনীয়তা বাড়লে ধীরে ধীরে সিলিন্ডারের সংখ্যা বাড়ানো হবে। হ‌ট লাইনে কল করলেই বাড়িতে পৌঁছে দেবেন অক্সিজেন। আমাদের 01828619497, 01911947118 ও 01943824279 নাম্বারে ফোন দিলে করোনা আক্রান্তের পরিবারের কাছে ছাত্রলীগের নেতাকর্মীরা এই অক্সিজেন পৌঁছে দেওয়া হবে।