Views: 229

খুলনা বিভাগীয় সংবাদ

শিশুকে রেখে ডাক্তার দেখাতে গিয়ে উধাও গৃহবধূ


জুমবাংলা ডেস্ক : তিন বছরের শিশুসন্তান আকাশকে বাবার বাড়িতে রেখে ডাক্তার দেখাতে যান গৃহবধূ কুলসুম আক্তার (১৯)। এরপর থেকে উধাও তিনি। এদিকে মাকে কাছে পেতে রাত-দিন কান্নাকাটি করছে শিশু আকাশ। শনিবার (২৪ অক্টোবর) দুপুরে কচুয়া থানায় সাধারণ ডায়েরি করেছেন কুলসুম আক্তারের মা তাহমিনা বেগম। নিখোঁজ কুলসুম আক্তার বাগেরহাটের কচুয়া উপজেলার শ্রীরামপুর গ্রামের রুস্তম শেখের মেয়ে।


কুলসুম আক্তারের মা বলেন, বিয়ের পর থেকে আমার জামাইয়ের সঙ্গে ঢাকায় থাকত মেয়ে। গত ১৫ অক্টোবর ঢাকা থেকে আমার বাড়িতে বেড়াতে আসে মেয়ে কুলসুম আক্তার ও তার তিন বছরের ছেলে আকাশ। পরে ১৮ অক্টোবর বিকাল ৫টায় ডাক্তার দেখানোর উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে যায়। তারপর থেকে আর আসেনি।

আমি এখন এই দুধের বাচ্চা নিয়ে কী করব, কোথায় যাব। আমার নাতিকে বাঁচাতে আমার মেয়ের সন্ধান চাই। এদিকে ৬ দিন মাকে ছাড়া একা থাকা শিশু আকাশ অসুস্থ হয়ে পড়েছে। সারাদিন শুধু মা-মা করে কান্না করছে।

কচুয়া থানার ওসি মনিরুল ইসলাম বলেন, আমরা তদন্ত শুরু করেছি। সব থানায় কুলসুমের ছবিসহ বার্তা পাঠানো হয়েছে। যদি কেউ তার সন্ধান পায় তাহলে আমাদের জানাতে বলা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে

azad

বিয়ের প্রলোভনে তরুণীর সর্বনাশ, স্বীকৃতির অপেক্ষায় মা-ছেলে

Shamim Reza

চট্টগ্রামে নতুন করে ৬৮ জনের দেহে করোনার সংক্রমণ

mdhmajor

আজ ছিল আংটি বদলের দিন, রাতেই প্রাণ গেল সবুজের

Shamim Reza

আধাঁর রাতে কম্বল হাতে শীতার্তদের পাশে এসপি রিফাত

Saiful Islam

দেশের সর্বনিম্ন তাপমাত্রা আজ শ্রীমঙ্গলে, ৮ দশমিক ৩

azad