Views: 707

আন্তর্জাতিক

শ্যালিকার প্রেমে পাগল দুলাভাই, অতঃপর যে ভয়ানক কাণ্ড!


আন্তর্জাতিক ডেস্ক: শ্যালিকার প্রেমে পাগল হয়ে নিজের স্ত্রীকে হত্যা করেছে এক যুবক। ঘটনাটি ভারতের কলকাতায় স্ত্রী হত্যার অভিযোগে সুরজিৎ পাল নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশের জিজ্ঞাসাবাদে বেরিয়ে এসেছে অবাক করা তথ্য। সামনে এসেছে ত্রিকোণ সম্পর্ক। স্ত্রী ও সুরজিতের মাঝে নতুন প্রেমের দরজা খুলে এসেছিলেন শ্যালিকা। আর সেই প্রেমকে টিকিয়ে রাখতেই স্ত্রীকে চিরতরে সরিয়ে দেন ওই পাষণ্ড স্বামী!


পুলিশ সূত্রের বরাত দিয়ে জি নিউজের খবর, শ্যালিকার সঙ্গে পরকীয়ার সম্পর্ক ছিল আটক সুরজিৎ পালের। স্ত্রী টুম্পা বিষয়টি জেনে ফেলায় সংসারে শুরু হয় অশান্তি। আর সেজন্য স্ত্রীকে দুনিয়া থেকে সরিয়ে দেওয়ার পরিকল্পনা করেন সুরজিৎ। বাস্তবায়নও করেন সেই সিদ্ধান্ত। স্ত্রীকে দুনিয়া থেকে সরিয়ে দেন। তবে পার পেলেন না। গতকাল গভীর রাতে হাওড়া স্টেশন থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে।

ঘটনার পেছনের খবর বের করতে জিজ্ঞাসাবাদ অব্যাহত রেখেছে পুলিশ। সুরজিৎ একাই খুন করেছেন নাকি শ্যালিকা বা অন্য কেউ এ কাজে জড়িত তা বের করতে তদন্ত চালিয়ে যাচ্ছে পুলিশ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

বাইডেনের অভিষেক অনুষ্ঠানে অংশ নেবেন বুশ

azad

জর্জিয়ায় গুরুত্বপূর্ণ জয় পেলেন ডেমোক্র্যাট প্রার্থী

rony

দিনে ১০ লাখ ভ্যাকসিন দিবে যুক্তরাষ্ট্র : ফাউসি

Shamim Reza

চীনা আট অ্যাপ নিষিদ্ধ করল ট্রাম্প প্রশাসন

Shamim Reza

বাকিংহাম রাজপ্রাসাদের ছবি ও পদক চুরি করে কারাগারে

Shamim Reza

উপসাগরীয় দেশগুলোর মধ্যে সংহতি চুক্তি স্বাক্ষর

azad