গাজীপুর ঢাকা বিভাগীয় সংবাদ

শ্রীপুরে অটোরিকশার-পিকআপ সংঘর্ষ, এক কিশোর নিহত

sripur-3-

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুর উপজেলার টেপিরবাড়ী বাজার এলাকায় পিকআপ-অটোরিকশার সংঘর্ষে আবুল খায়ের (১৭) নামে এক কিশোর নিহত এবং পাঁচজন আহত হয়েছেন। বুধবার বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

নিহত আবুল খায়েরের বাড়ি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার পাড়াগাতাশি গ্রামে। বাবার নাম জয়নুদ্দিন। সে শ্রীপুর পৌরসভার ১নং সিএন্ডবি বাজার এলাকার জালাল উদ্দিনের বাড়িতে ভাড়া থাকতো এবং ইউনিলিভারের ডেলিভারি ম্যান হিসেবে কাজ করতো।


দুর্ঘটনায় আহতরা হলেন- ময়মনসিংহের নান্দাইল উপজেলার কাদিরপুর গ্রামের মৃত আ. রাসেদের ছেলে সুমন (২৯), হালুয়াঘাট উপজেলার সাতপাইজেনাটি গ্রামের উমতিয়াস আলীর ছেলে শফিকুল ইসলাম (৪০), নান্দাইল উপজেলার মৃত নাজিম উদ্দিনের ছেলে কাজিম উদ্দিন (৩৫), শাহজাহান (৪০)। এছাড়া আহত আরেক ব্যক্তির নাম ও ঠিকানা পাওয়া যায়নি।

ঘটনার প্রত্যক্ষদর্শী জহিরুল ইসলাম জানান, মাওনা থেকে বরমী বাজারগামী একটি পিকআপ (ঢাকা মেট্টো-ন-১১-৫৭৪২) বেলা ১১টার দিকে টেপিরবাড়ী বাজার অতিক্রম করছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা মাওনা চৌরাস্তাগামী একটি ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ৬ জন গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। এ সময় সেখানে দায়িত্বরত চিকিৎসক ডা. মাহমুদ রহমান আবুল খায়েরকে মৃত ঘোষণা করেন। বাকিদের চিকিৎসা দেয়া হচ্ছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, দুর্ঘটনার খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

ভাঙ্গা থানার ওসির বিরুদ্ধে নানা অপকর্মের অভিযোগ

Saiful Islam

খুন্তির ছ্যাঁকা সইতে না পেরে পুলিশের আশ্রয়ে শিশু আশা

Saiful Islam

অবৈধ খামার থেকে ৪৯টি বিষধর সাপ উদ্ধার

Saiful Islam

পুলিশ সদস্যকে ভালোবেসে প্রাণ দিলেন কলেজ ছাত্রী!

Saiful Islam

১০ টাকার প্রলোভন দেখিয়ে শিশুকে ধর্ষণ!

Saiful Islam

বিমান অফিসে টিকেটপ্রত্যাশীদের উপচে পড়া ভিড়, ধাক্কাধাক্কি-ভাঙচুর

Saiful Islam