Views: 87

অপরাধ-দুর্নীতি বিভাগীয় সংবাদ রংপুর

সম্পত্তি লিখে না দেয়ায় মা-বাবাকে মারধর, ছেলে গ্রেফতার

জুমবাংলা ডেস্ক : দিনাজপুরের ফুলবাড়ীতে সম্পত্তি লিখে না দেয়ায় মা-বাবাকে মারধরের অভিযোগে দায়ের করা মামলায় রশিদ বাবু (৩২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১ এপ্রিল) ভোরে উপজেলার বারাইপাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার রশিদ বাবু উপজেলার ৬ নম্বর দৌলতপুর ইউনিয়নের জয়নগর বারাইপাড়া গ্রামের মো. শহিদুল ইসলামের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, রশিদ বাবু ও তার স্ত্রী আঞ্জুমান বেগমসহ দীর্ঘদিন ধরে তার বাবা শহিদুল ইসলাম ও মা মোছা. রেজিয়া বেগমকে সমস্ত সম্পত্তি তাদের নামে লিখে দেয়ার জন্য চাপ দিয়ে আসছিলেন। কিন্তু তার মা-বাবা সব সন্তানদের কথা চিন্তা করে রশিদ বাবু ও তার স্ত্রীর নামে সম্পত্তি লিখে দিতে রাজি হয়নি।

এ নিয়ে রশিদ বাবু ও তার স্ত্রী আঞ্জুমান বেগম প্রায় সময় বাবা-মাকে ভয়ভীতি ও মেরে ফেলার হুমকি দিতেন। গত ৭ মার্চ দুপুরে তাদেরকে সম্পত্তি লিখে দেয়ার কথা বললে তারা রাজি হননি। সে কারণে রশিদ বাবু ও তার স্ত্রী আঞ্জুমান বেগম মা-বাবাকে অকথ্য ভাষায় গালিগালাজ এবং মারপিট করে জখম করে বাড়ি থেকে বের করে দেন। নিরুপায় হয়ে বাবা শহিদুল ইসলাম ও মা রেজিয়া বেগম তাদের মেয়ের বাড়িতে আশ্রয় নেন।

এ ঘটনায় ৩১ মার্চ রেজিয়া বেগম বাদী হয়ে রশিদ বাবু ও তার স্ত্রী আঞ্জুমান বেগমকে আসামি করে আদালতে মামলা করেন। আদালতের আদেশ পেয়ে ওইদিন রাতেই ফুলবাড়ী থানা পুলিশ মামলাটি রেকর্ড করেন।

ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো. ফখরুল ইসলাম বলেন, আদালতের নির্দেশ পাওয়ার সঙ্গে সঙ্গে মামলা গ্রহণ করে রশিদ বাবুকে গ্রেফতার করা হয়েছে। দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ওবায়দুল কাদেরের বাড়িতে ককটেল হামলা

Saiful Islam

হাটহাজারীতে ইফতারের সময় বৃদ্ধ বাবাকে কোপাল ছেলে!

Shamim Reza

পাগল সাজিয়ে বাবাকে হাসপাতালে আটকে রেখেছিলেন ছেলে

Shamim Reza

কাদের মির্জার গ্রেফতার দাবি কোম্পানীগঞ্জ উপজেলা আ. লীগের

Saiful Islam

ইফতারি বিক্রি নিয়ে সংঘর্ষ, আহত ৭

Saiful Islam

গাজীপুরে ডিবি পরিচয়ে অটোরিকশা চুরি, আটক ২

Shamim Reza