Views: 1

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

‘সরকারি সুবিধা ভোগ করে প্রচারণায় অংশ নেয়া যাবে না’


জুমবাংলা ডেস্ক : সরকারি সুযোগ-সুবিধা ভোগ করেন এমন গুরুত্বপূর্ণ ব্যক্তিরা নির্বাচনী প্রচার-প্রচারণায় অংশগ্রহণ করতে পারবে না বলে নির্দেশনা দিয়েছেন নির্বাচন কমিশন।

সোমবার (১১জানুয়ারি) চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও নির্বাচনের রিটার্নিং অফিসার মোহাম্মদ হাসানুজ্জামান স্বাক্ষরিত এমন একটি নির্দেশনা জারি করা হয়।


নির্দেশনায় বলা হয়েছে, সরকারি সুযোগ-সুবিধা ভোগ করেন এমন সরকারি কর্মকর্তা কর্মচারী কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী বা তার পক্ষে নির্বাচনী প্রচার প্রচারণায় অংশ নিতে পারবেন না। শুধুমাত্র নির্বাচনী এলাকায় ভোটার হলে তিনি ভোটকেন্দ্রে যেতে পারবেন।

এদিকে, নির্বাচনী আচরণবিধি ভঙ্গের অভিযোগ এনে চট্টগ্রাম নির্বাচন কমিশনের আঞ্চলিক কার্যালয়ে পাল্টাপাল্টি অভিযোগ দিয়েছেন বিএনপির প্রার্থী ডা. শাহাদাত হোসেন ও আওয়ামী লীগ প্রার্থী রেজাউল করিম চৌধুরী। এছাড়া ১২ নং ওয়ার্ডের আরও এক কাউন্সিলর প্রার্থী আচরণবিধি ভঙ্গের অভিযোগ জমা দেন ইসি কার্যালয়ে।

নির্দেশনার বিষয়ে রিটার্নিং অফিসার মো. হাসানুজ্জামান বলেন, নির্বাচনী আচরণবিধি মেনে চলার বিষয়ে একটি নির্দেশনা দেয়া হয়েছে। আশা করছি সকলে নির্বাচনে আচরণবিধি মেনে প্রচার-প্রচারণায় অংশগ্রহণ করবেন।

অভিযোগ প্রসঙ্গে তিনি বলেন, সোমবার আরও তিনটি অভিযোগ পেয়েছি। বিষয়গুলো খতিয়ে দেখতে আইনশৃঙ্খলা বাহিনীকে দায়িত্ব দেয়া হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর প্রতিবেদন পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

বেসরকারি ক্লিনিকে সরকারি ওষুধ, মালিককে জরিমানা

Saiful Islam

৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেফতার

Saiful Islam

মাটি খুঁড়তেই মিললো বিপুল পরিমাণ বুলেট

Shamim Reza

মাকে গাছে বেঁধে নির্যাতন, দুধপান করতে দেয়নি শিশুকেও

Shamim Reza

তুচ্ছ ঘটনায় বন্ধুর বুকে ছুরি বসাল বন্ধু

Shamim Reza

প্রবাসীর স্ত্রীকে বিবস্ত্র করে ভিডিও, যুবলীগ নেতা আটক

Saiful Islam