Views: 104

বিভাগীয় সংবাদ ময়মনসিংহ

সরিষাবাড়ীর পৌর মেয়র রোকন বরখাস্ত

জুমবাংলা ডেস্ক : জামালপুরের সরিষাবাড়ী পৌরসভার মেয়র রুকুনুজ্জামান রোকনকে মেয়র পদ থেকে বরখাস্ত করেছে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়।

রবিবার (১৮ অক্টোবর) স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব (পৌর-২ শাখা) ফারজানা মান্নান স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি পরিপত্র জারি করা হয়। আইসিটি মামলায় পলাতক, কাউন্সিলরদের অনাস্থা, আওয়ামী লীগ থেকে বহিষ্কার ও কর্মচারীদের আন্দোলনের মুখে রোকুনুজ্জামান রোকনকে বরখাস্তের এ সিদ্ধান্ত নেয় কর্তৃপক্ষ।


পরিপত্রে বলা হয়েছে, যেহেতু ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মেয়র রোকনের বিরুদ্ধে আদালতে চার্জশিট গৃহীত ও ওয়ারেন্ট ইস্যু হয়েছে এবং তিনি দীর্ঘদিন অনুপস্থিত থাকায় পৌরসভার কর্মকর্তা-কর্মচারী ও পৌরবাসী সেবা বঞ্চিত হচ্ছে, যা পৌরসভার স্বার্থ পরিপন্থী ও প্রশাসনিক দৃষ্টিকোণ থেকে সমীচিন নয়। তাই স্থানীয় সরকার (পৌরসভা) আইন, ২০০৯ এর ৩১ (১) ধারা অনুযায়ী প্রদত্ত ক্ষমতাবলে তাকে সাময়িক বরখাস্ত করা হয়।

পরিপত্রের অনুলিপি মেয়র রোকনসহ ৯টি দফতরে পাঠানো হয়েছে। পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ আলী জানান, রবিবার বিকালে মেয়র রোকনের বরখাস্তের পত্রটি হাতে পেয়েছি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

শর্ত সাপেক্ষে পরীক্ষা নেয়ার অনুমতি পাচ্ছে বেসরকারি বিশ্ববিদ্যালয়

azad

শ্রীপুরে ভাড়াটিয়া দম্পতির ৫ মাসের বাচ্চা নিয়ে উধাও!

rskaligonjnews

দেড় ঘণ্টা পর উত্তরবঙ্গের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ স্বাভাবিক

rskaligonjnews

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরে আমদানি-রপ্তানি শুরু

azad

গাজীপুরে ছাঁটাই আতঙ্কে শ্রমিকদের হামলা, বিক্ষোভ ও ভাঙচুর

rskaligonjnews

ইঞ্জিন লাইনচ্যুত, ঢাকার সঙ্গে ময়মনসিংহ-রাজশাহীর ট্রেন চলাচল বন্ধ

rskaligonjnews