Views: 108

বিভাগীয় সংবাদ সিলেট

সর্বস্ব হারিয়ে প্রতারকের বাড়ির সামনে আমরণ অনশন


জুমবাংলা ডেস্ক : কুলাউড়া উপজেলায় এক প্রতারকরে খপ্পরে পড়ে সর্বস্ব হারিয়েছেন এক ব্যবসায়ী। প্রতারণার শিকার এই ব্যবসায়ী স্ব পরিবারে প্রতারকের বাসার প্রধান ফটকের সামনে আমরণ অনশনে বসেছেন। সোমবার সকাল থেকে এই অনশন শুরু করেন ওই ব্যবসায়ী পরিবার।

আমরণ অনশনকারী ব্যবসায়ী আমিনুল ইসলাম রিয়াদ জানান, বাসা করার জন্য ৫শতক জমি ক্রয় করতে পৌর এলাকার ইসলামবাগ আবাসিক এলাকার বাসিন্দা ছাব্বির জামিল ও এমদাদ হককে কয়েক কিস্তিতে ২৪ লাখ ৫০ হাজার টাকা দেন। আমিনুল ইসলাম রিয়াদ একজন বিকাশ এজেন্ট ব্যবসায়ী। যে টাকা তিনি ছাব্বির জামিলকে দিয়েছেন সেই টাকাগুলো তার জমানো ও পৈত্রিক সম্পত্তি বিক্রির।


আমিনুল আরও জানান, টাকা দেয়ার ৮ মাস অতিবাহিত হলেও ছাব্বির জামিল জমি রেজিস্ট্রি করে না দিয়ে উল্টো হুমকি ধামকি দিচ্ছেন। বিষয়টির কোন সুরাহা করতে না পেরে প্রাপ্য অর্থ ফেরত ও ন্যায় বিচারের দাবিতে ব্যবসায়ী আমিনুল ইসলাম রিয়াদ, তার মা রওশন আরা বেগম ও বোন ব্যাংক কর্মচারী দিলারা বেগমকে নিয়ে সোমবার সকাল ১০ টা থেকে আমরণ অনশন শুরু করেছেন।

আমিনুল ইসলাম রিয়াদ বলেন, টাকা ফেরৎ ও ন্যায় বিচার যতক্ষণ না পাবেন ততক্ষণ আমরণ অনশন চলবে।

তবে অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত এমদাদ হক। তিনি বলেন, টাকা নেয়ার সাথে আমাকে কেন জড়ানো হচ্ছে জানি না। আমি কোন টাকা নেইনি। ব্যবসায়ী আমিনুল ইসলাম রিয়াদ জমি কেনার জন্য ছাব্বির জামিলকে টাকা দিয়েছেন তা আমি জানি। প্রয়োজনে আদালতে গিয়েও বলবো। তবে টাকার পরিমান আরও কম।

এ বিষয়ে অভিযুক্ত ছাব্বির জামিল বলেন, টাকা দেয়ার ঘটনা সম্পুর্ণ মিথ্যা। সে যদি প্রমাণ করতে পারে, আমি তারে ক্ষতিপূরণসহ সব টাকা পরিশোধ করবো। সে আমার নীরবতার সুযোগে এই ঘটনা করছে। সে তার বাপের চিকিৎসার জন্য উল্টো দেড় লাখ টাকা নিছে। এখন আমার বাসার সামনে বসে অনশন নাটক করছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ধর্ষণ শেষে পতিতা পল্লীতে বিক্রির চেষ্টাকালে দুই ধর্ষক আটক

Saiful Islam

ঠাকুরগাঁওয়ে বিরল প্রজাতির একটি শুঁকুন পাখি উদ্ধার

Saiful Islam

মাদারীপুরের ডিসির সেই সিদ্ধান্তে ব্যাপক বিতর্ক

Saiful Islam

নেশার টাকার জন্য ২২ দিনের সন্তানকে কুপিয়ে হত্যা করলো বাবা!

Saiful Islam

গৃহবধূকে ধর্ষণের পর হত্যার ঘটনায় শ্বশুর গ্রেফতার

Saiful Islam

হজ্জ নিয়ে কটূক্তির অভিযোগে যুবক গ্রেপ্তার

Saiful Islam