ঢাকা বিভাগীয় সংবাদ

সাংবাদিকের উপর হামলা মামলার প্রধান আসামী ছাত্রলীগ থেকে বহিষ্কার

জুমবাংলা ডেস্ক : জামালপুরে দৈনিক বাংলাবাজার পত্রিকা ও পল্লীকন্ঠ প্রতিদিনের সাংবাদিক শেলু আকন্দের উপর হামলা মামলার প্রধান আসামী রকিব খানকে জেলা ছাত্রলীগের ধর্ম বিষয়ক পদ থেকে বহিষ্কার করেছে জেলা ছাত্রলীগ।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় জেলা ছাত্রলীগের সভাপতি নিহাদুল আলম নিহাদ ও সাধারণ সম্পাদক মাকসুদ বিন প্লাবন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

প্রসঙ্গত, গত ১৮ ডিসেম্বর রাতে ব্রহ্মপুত্র নদের পাড়ে বাইপাস রোডে জামালপুরে ছাত্রলীগ নেতা রকিব খানের নেতৃত্বে একদল সন্ত্রাসী সাংবাদিক শেলু আকন্দকে লোহার পাইপ দিয়ে পিটিয়ে দু’পা ভেঙ্গে দেয়। গুরুতর আহত শেলু আকন্দ প্রথমে জামালপুর জেনারেল হাসপাতাল পরে ঢাকায় পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। বর্তমানে তিনি বাসায় চিকিৎসাধীন রয়েছেন। শেলু আকন্দের উপর হামলা মামলায় আসামী জেলা ছাত্রলীগ থেকে বহিষ্কৃত রকিব খানসহ ৪ জন জেল হাজতে রয়েছে।

এদিকে হামলার পরিকল্পনাকারী ও হুকুমদাতা কাউন্সিলর রুনু খানকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার ও শেলু আকন্দের বড় ভাই মামলার বাদি দেলোয়ার হোসেন আকন্দকে প্রাণনাশের হুমকি দেয়ায় তার অস্থায়ী জামিন বাতিলের দাবি জানিয়েছেন। একই দাবিতে জামালপুর প্রেসক্লাবের সাংবাদিকরা আন্দোলন করে আসছেন।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP




জুমবাংলানিউজ/এসআই


আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ