Views: 87

জাতীয় বিভাগীয় সংবাদ

সাতক্ষীরায় মোটরসাইকেল-ট্রলি সংঘর্ষে ২ জনের প্রাণহানি

সড়ক

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরায় মোটরসাইকেল ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে দুইজনের প্রাণহানি হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও তিনজন।

আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে সদর উপজেলার মাধবকাটি এলাকায় সাতক্ষীরা-যশোর মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, সাতক্ষীরা শহরের বদ্দিপুর কলোনি এলাকার মোফাব্বর আলীর ছেলে রাকিবুর রহমান (২৪) এবং মুনজিতপুর এলাকার আমজেদ আলীর ছেলে মোখলেছুর রহমান (২৮)।


আহতরা হলেন, বদ্দিপুর কলোনি এলাকার শামসুর রহমানের ছেলে আসাদুল ইসলাম এবং সদর উপজেলার রামেরডাঙ্গা গ্রামের আব্দুল আজিজের ছেলে শাহজান কবির। অপরজনের পরিচয় জানা যায়নি।

সদর থানার উপপরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান জানান, আসাদুলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্য দুজন সদর হাসপাতালে ভর্তি আছেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, ট্রলিটি মাধবকাটি বাজার মোড় পেরিয়ে প্রধান সড়কে উঠছিল। এ সময় তিন আরোহী থাকা যশোরগামী মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত এবং তিনজন আহত হন।

ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পুলিশ ট্রলিটি জব্দ করেছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

এইচএসসির শিক্ষার্থীদের জন্য বড় সুখবর

Shamim Reza

আকবরকে পালাতে সহায়তা করায় এসআই হাসান বরখাস্ত

rony

আসেনি সাক্ষী, ডা. সাবরিনার মামলায় ২ ওসিকে শোকজ

rony

পদত্যাগ করলেন ডিএসই’র এমডি

azad

সিকদার লিটনকে রিমান্ডে নিল সিআইডি

Shamim Reza

শিশুকে প্রাইভেট কারে তুলে পালানোর সময় আটক ৪

Shamim Reza