Views: 112

জাতীয় ঢাকা বিভাগীয় সংবাদ

সাভারে হেলে পড়েছে ছয় তলা ভবন


জুমবাংলা ডেস্ক : সাভারে ছয় তলা একটি ভবন পাশের ভবনের উপর হেলে পড়েছে। হেলে পড়া ভবনে থাকা সবাইকে নিরাপদে সরিয়ে নেয়া হচ্ছে।

মঙ্গলবার দুপুরে সাভার পৌর এলাকার ওয়াপদা রোডের তাজুল ইসলামের ছয় তলা ভবনটি হেলে পড়ে। ভবনটিতে অর্ধশতাধিক পরিবার বসবাস করছিল।

সাভার পৌর মেয়র আব্দুল গণি জানান, কয়েক দিন ধরেই ভবনটি আস্তে আস্তে হেলে পড়ছিল। আজ ভবনে ফাটল দেখা দেয়ায় আতঙ্কের সৃষ্টি হয়। খবর পেয়ে হ্যান্ডমাইক দিয়ে ভবনের বাসিন্দাদের নিরাপদে সরে যাওয়ার নির্দেশ দেয়া হয়। সবাই নিরাপদে সরে যেতে পেরেছেন।


সাভার পৌরসভার চিফ ইঞ্জিনিয়ার শরিফুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ভবনটি সিলগালা করা হবে। পরে বুয়েটের প্রকৌশলী এসে পরীক্ষা-নিরীক্ষার পর সঠিক ঘটনা জানা যাবে।

ইঞ্জিনিয়ার আরও জানান, ভবনটি নব্বইয়ের দশকে নির্মাণ করা হয়েছিল। এর বৈধ কোনো কাগজপত্র বাড়ির মালিক দেখাতে পারেননি। অবৈধভাবে ভবনটি নির্মাণ করা হয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

এবিষয়ে সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার ফরহাদ হোসেন ঢাকাটাইমসকে বলেন, ‘ভবন থেকে নিরাপদ দূরত্বে সবাইকে সরিয়ে নেয়া হচ্ছে। প্রাথমিকভাবে ভবনটি কিছুটা দেবে গিয়েছে। তবে হেলে পড়েছে কি না পরীক্ষা-নিরীক্ষার পর জানা যাবে।’


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ব্রিজ ভেঙ্গে পানিতে পড়ে মাদরাসা সুপারের মৃত্যু

Shamim Reza

‘ড্রেনেজ ব্যবস্থাপনার কর্মপরিকল্পনা ঠিক করতে দু’সিটিকে নিয়ে বৈঠক করা হবে’

azad

স্কুল খুললেই শিক্ষার্থীদের একবেলা খাবার : গণশিক্ষা প্রতিমন্ত্রী

Shamim Reza

শনাক্ত কমেছে, দেশে করোনায় আরো ২১ মৃত্যু

rony

মেয়র তাপস ও সাঈদ খোকনের দুর্নীতি প্রমাণ হলে ব্যবস্থা: স্থানীয় সরকারমন্ত্রী

rony

নাটোরে নিরাপত্তা বলয়ে অনুষ্ঠিত হচ্ছে ৩ পৌরসভার নির্বাচন

azad