বিভাগীয় সংবাদ সিলেট

সিলেটে পুলিশ-অটোচালকদের বাকবিতণ্ডা, সড়ক অবরোধ

জুমবাংলা ডেস্ক : সিলেট নগরের সিএনজিচালিত অটোরিকশাচালকদের সঙ্গে পুলিশের বাকবিতণ্ডার প্রতিবাদে সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পাঠানটুলা এলাকায় সড়ক অবরোধ করেছেন শ্রমিকরা। পরে থানার ওসি, কমিউনিটি পুলিশ ও অটোরিকশা শ্রমিক ইউনিয়ন নেতৃবৃন্দের হস্তক্ষেপে ঘণ্টাখানেক পর অবরোধ তুলে নেয়া হয়।

জানা গেছে, মঙ্গলবার (৩ ডিসেম্বর) রাত ৯টার দিকে রিকুইজেশন করে পুলিশ ডিউটিতে গাড়ি নেয়ার জের ধরে এক চালকের সঙ্গে পুলিশ সদস্যদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে পুলিশ সদস্যরা জালালাবাদ থানায় নিয়ে কয়েস আহমদ নামের এক অটোরিকশাচালককে মারধর করেন।

এ খবর পৌঁছামাত্র নগরের পাঠানটুলা অটোরিকশা স্ট্যান্ডের শ্রমিকরা এক হয়ে রাস্তা অবরোধ করে রাখেন। অবরোধের কারণে পাঠানটুলা মোড়ের চারদিকের সড়কে আটকা পড়ে সহস্রাধিক যানবাহন।

পরে মহানগর পুলিশের জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ওকিল উদ্দিন আহমদ, কমিউনিটি পুলিশের নেতৃবৃন্দ ও সিএনজিচালিত অটোরিকশা শ্রমিক ইউনিয়ন নেতৃবৃন্দ সমাধানের আশ্বাস দিলে কিছু সময় পর অবরোধ তুলে নেয়া হয়।

পাঠানটুলায় একটি কমিউনিটি সেন্টারে রাত সাড়ে ১০টায় সমঝোতা বৈঠকের পর বিষয়টি সমাধান করা হয়।

এ ব্যাপারে জালালাবাদ থানার ওসি ওকিল উদ্দিন আহমদ বলেন, পুলিশ এবং সিএনজিচালিত অটোরিকশা শ্রমিকদের মাঝে ভুল বোঝাবুঝি হয়েছিল। তবে তাৎক্ষণিক উভয়পক্ষের বৈঠকে বিষয়টি সমাধান হয়েছে। সূত্র : জাগো নিউজ


জুমবাংলানিউজ/এসআই




আপনি আরও যা পড়তে পারেন


সর্বশেষ সংবাদ