Views: 8

বরিশাল বিভাগীয় সংবাদ

সেই যুবককে ক্ষমা করে দিলেন চরমোনাই পীর


জুমবাংলা ডেস্ক : ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীমের সঙ্গে এক মানসিক ভারসাম্যহীন যুবকের অপ্রীতিকর ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিক চরমোনাই পীর ওই মানসিক ভারসাম্যহীন যুবককে ক্ষমা করে দেন।

সোমবার রাত ৮দিকে বরিশালের বাকেরগঞ্জ উপজেলার শ্যামপুর মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে মাহফিল চলাকালে এ ঘটনা ঘটে। উপজেলার রংঙ্গশ্রী ইউনিয়ন মুজাহিদ কমিটির উদ্যোগে আয়োজিত সোমবার বাদমাগরিবের মাহফিলের আয়োজন করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রধান অতিথি ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীমের বক্তব্য চলাকালে উপজেলার কাঠালিয়া গ্রামের মো. খলিলুর রহমানের ছেলে মেহেদী হাসান মাহফিলের মঞ্চে উঠে তার সঙ্গে অসৌজন্যমূলক আচারণ করেন। তবে পরিবার মেহেদী হাসানকে মানসিক ভারসাম্যহীন বলে দাবী করছেন।


এ বিষয় উপজেলা মুজাহিদ কমিটির সাংগঠনিক সম্পাদক এইচএম কাওসার আহম্মেদ জানান, চরমোনাই পীর সাহেব হুজুরের মাহফিল চলাকালে মো. খলিলুর রহমানের ছেলে মেহেদী হাসান মাহফিলের মঞ্চে উঠে তার সঙ্গে বেয়াদবি করেন।

উপজেলা মুজাহিদ কমিটির সহ-সভাপতি মাওলানা খলিলুর রহমান জানান, ভারসাম্যহীন একটি যুবক চরমোনাই পীর সাহেব হুজুরের সঙ্গে অসৌজন্যমূলক আচারণ করে তবে হুজুর ওকে মাফ করে দিয়েছেন এবং সবাইকে মাফ করে দিতে বলেন।

মেহেদী হাসানের বাবা মো. খলিলুর রহমান বলেন, আমার ছেলে মানসিক ভারসাম্যহীন ও হুজুরের সঙ্গে খারাপ আচারণ করার পর পরই তাকে নিয়ে হুজুরের কাছে মাফ চাওয়াই। হুজুর ওকে মাফ করে দিয়েছেন। আল্লাহ যাতে ওকে ভালো করে দেন সেজন্য দোয়া করেন।

বাকেরগঞ্জ থানার ওসি আলাউদ্দিন জানান, মাহফিলের জন্য আমাদের কাছ থেকে কোনো প্রকার অনুমতি নেয়নি। মাহফিলে একটি অপ্রীতিকর ঘটনা ঘটছে তবে ওই ছেলে মানসিক ভারসাম্যহীন বলে জানা গেছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

উপাচার্যের বাসভবনের পর রাবির প্রশাসন ভবনে তালা

Saiful Islam

ছয় মাসের শিশুকে অ্যাসিডে ঝলসে দেয়ার অভিযোগে আটক ১

Saiful Islam

প্রেমিকার বাসায় প্রেমিকের আত্মহত্যা, প্রেমিকা আটক

Shamim Reza

ছেলেদের স্কুলে ভর্তির সুযোগ পাচ্ছে মেয়ে!

Saiful Islam

আবর্জনার স্তূপে পড়েছিল বিশ্ববিদ্যালয় ছাত্রের মরদেহ!

Saiful Islam

বাসার চাকরের সামনে ওবায়দুল কাদের আমাকে অপমান করেছেন: কাদের মির্জা

Saiful Islam