Views: 146

আন্তর্জাতিক

সৌদিতে দুর্ঘটনায় ইমরানের মৃত্যু, সুখের স্বপ্ন পিষ্ট হলো গাড়িচাপায়


আন্তর্জাতিক ডেস্ক : সৌদিআরবে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় শাহ মো. ইমরান (৪০) নামে এক বাংলাদেশী নিহত হয়েছেন। শুক্রবার (৩০ অক্টোবর) সকালে সৌদিআরবের মক্কা নগরীতে কাজ করার সময় দ্রুতগতির একটি গাড়ির চাপায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত শাহ মো. ইমরান কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার মুমুরদিয়া ইউনিয়নের দক্ষিণ চাতল গ্রামের মৃত শাহ মোঃ ছিতু মিয়ার ছেলে।

প্রবাসে সড়ক দুর্ঘটনায় শাহ মো. ইমরানের এই মৃত্যু যেন সুখের স্বপ্ন গাড়ির চাকায় পিষ্ট হওয়ার মতো। দুর্ঘটনার নিহত হওয়ার খবরটি বাড়িতে পৌঁছার পর থেকে পরিবারে কান্নার রোল পড়েছে।


জানা যায়, চার বছর আগে স্ত্রী, এক ছেলে, এক মেয়ে ও বৃদ্ধ মাকে রেখে সংসারে সচ্ছলতার আশায় ইমরান সৌদি আরবে যান। সেখানে মক্কা নগরীতে তিনি সড়ক পরিচ্ছন্নতার কাজ করেন। প্রতিদিনের মত শুক্রবার (৩০ অক্টোবর) বাংলাদেশ সময় সকাল ১০টায় সড়ক পরিচ্ছন্নতার কাজে যোগদানের পর পরই পেছন থেকে দ্রুতগতির একটি গাড়ি তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তার সহকর্মী বাংলাদেশী এখলাছ উদ্দিন মোবাইল ফোনে ইমরানের স্ত্রীকে সড়ক দুর্ঘটনায় ইমরানের নিহত হওয়ার সংবাদ দিলে তার গ্রামের বাড়িতে শোকের ছায়া নেমে আসে।

ইমরানের স্ত্রী আসমা আক্তার জানান, অনেকদিন যাবত ইমরান বাড়ি আসার জন্য চেষ্টা করছিলেন। কিন্তু করোনাভাইরাসের কারণে দেশে আসতে পারছিলেন না।

আসমা আক্তার বলেন, করোনাভাইরাসের প্রভাব মুক্ত হলেই দেশে আসবে বলে জানিয়েছিল। কিন্তু আমার স্বামী যে এভাবে মারা যাবে তা ভাবতেই পারছি না। স্বামীর লাশ দ্রুত দেশে আনার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের নিকট তিনি দাবি জানান।

স্থানীয় ইউপি সদস্য শাহ মোঃ মামুন ওরফে দুলাল বলেন, তার সহকর্মীর মোবাইল ফোনের মাধ্যমে আমরা সংবাদ পাই। লাশ দ্রুত দেশে আনার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের নিকট দাবি জানাই।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

আমিরাতে বাংলাদেশি মালিকানাধীন গার্মেন্ট কারখানায় অগ্নিকাণ্ড

Saiful Islam

সরকারবিরোধী বিক্ষোভে আবারও উত্তাল ফ্রান্স

Saiful Islam

নিউজার্সির সিটি নির্বাচনে বাংলাদেশি শাহীন খালিক জয়ী

Saiful Islam

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ৪ দিন অনশনে প্রেমিকা

Saiful Islam

মালয়েশিয়ান যুবকের সঙ্গে মারামারি, বাংলাদেশিকে খুঁজছে পুলিশ

Shamim Reza

আইসিজে’র মামলা পরিচালনায় ৫ লাখ ডলার দিয়েছে বাংলাদেশ

Shamim Reza