Views: 378

আন্তর্জাতিক

সৌদি আরবে তুষার ঝড় (ভিডিও)


আন্তর্জাতিক ডেস্ক : ভরা বসন্তেও শীতের আভাস! আভাস শুধু নয়, একেবারে তুষারপাত এবং ঝড় বইছে সৌদি আরবের তাবুক অঞ্চলে। গত কয়েকবছর ধরেই তাপমাত্রার হেরফের হচ্ছিল এই অঞ্চলে। পৃথিবীর অন্যতম উষ্ণ অঞ্চলে তুষারপাতের মতো বিরলতম ঘটনায় চমকে গেছেন সারা বিশ্বের মানুষ। এমনকি স্থানীয় বাসিন্দারাও। এমন কনকনে ঠান্ডায় কেউ যেমন ঘর থেকে বের হতে সাহস পাচ্ছেন না, অন্যদিকে অনেকেই আবার তুষারপাতের ছবি তোলার জন্য বাইরে বেরিয়েও পড়ছেন।

শীতকালে সূর্যাস্তের পর জাঁকিয়ে ঠান্ডা তো পড়েই এখানে। কিন্তু তুষারপাতের মতো ঘটনা বেশ বিরল। তাই সতর্কতা জারি করা হয়েছে সরকারের পক্ষ থেকে। এমনকি সোশ্যাল মিডিয়ার মাধ্যমেও এই বার্তা তারা ছড়িয়ে দিচ্ছে।


অন্যদিকে এমন বিরল মুহূর্তের সাক্ষী হতে দূরদূরান্তের পর্যটকদের ভিড় জমতে দেখা যাচ্ছে এখানে। তাদেরই তোলা চোখ ধাঁধানো ছবি ভাইরালও হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এর আগে সাহারা মরুভূমিতে তুষারপাতের ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছিল। ৫০ বছর পর, পৃথিবীর বৃহত্তম মরুভূমি বরফের চাদরে ঢেকে যাওয়ার পর, সেই নৈসর্গিক দৃশ্যের ছবিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সূত্র: খালিজ টাইমস


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ইসরায়েলের বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতে যুদ্ধাপরাধ তদন্ত শুরু

Saiful Islam

২৬ বাংলাদেশি হত্যায় জড়িত প্রধান সন্দেহভাজন গ্রেফতার

Shamim Reza

ইসরায়েলের বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতে যুদ্ধাপরাধ তদন্ত শুরু

Shamim Reza

সুন্দরী প্রতিযোগিতায় সুযোগ পাচ্ছেন হিজড়ারা!

Saiful Islam

সামনে ভয়াবহ যে ১০ দুর্যোগ

Shamim Reza

যৌথভাবে ক্ষেপণাস্ত্র ও যুদ্ধবিমান বানানোর পরিকল্পনায় তুরস্ক-পাকিস্তান

Shamim Reza