Views: 18

বিভাগীয় সংবাদ ময়মনসিংহ

স্কুলে অসামাজিক কাজের দায়ে প্রধান শিক্ষক বহিস্কার

জুমবাংলা ডেস্ক : ময়মনসিংহের ত্রিশাল হরিরামপুর ইউনিয়ন মোহাম্মদপুর উচ্চবিদ্যালয়ের আলোচিত প্রধান শিক্ষক নিয়ামুল বাক্কীর বিরুদ্ধে অনিয়ম ও অসামাজিক কার্যকলাপের অভিযোগ থাকায় সাময়িক বহিস্কার করা হয়েছে। শনিবার স্কুলের এডহক কমিটির এক জরুরী সভায় এই সিদ্ধান্ত হয় নেয়া হয়।


এ বিষয়ে স্কুলের এডহক কমিটির সভাপতি শহিদুল ইসলাম বলেন, স্কুলের অর্থ আত্মসাৎ,স্বাক্ষর জাল করে বেতন উত্তোলন ও মহিলা শিক্ষিকার প্রতি অশালীন আচরন করায় তাকে সাময়িক বহিস্কার এবং ৩ সদস্য তদন্ত কমিটি করা হয়েছে। অভিযোগ প্রমানিত হলে তাকে স্থায়ী বহিস্কার করার জন্য কর্তৃপক্ষের কাছে আবেদন জানাবো।

তিনি আরো বলেন, দিকে স্কুলের ছাত্র-ছাত্রীরা প্রধান শিক্ষক সাময়িক বহিস্কার হওয়ায় আনন্দ মিছিল করেছে। জানা যায়, এর আগেও এই শিক্ষক মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখানের এক স্কুল থেকে নারী কেলেংকারির দায়ে বহিস্কার হয়েছিলেন।

এ ব্যাপারে রবিবার দুপুরে বিদ্যালয়ে খোজ নিয়ে জানাযায় নিয়ামুল বাক্কী বিদ্যালয়ে আসেননি, এমন কি তার ব্যবহ্নত মোবাইল ফোনটি বন্ধ রয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য হলেন শহিদুল কাদের পাপ্পু

rskaligonjnews

কিশোরীকে ধানক্ষেতে সংঘবদ্ধধর্ষণ, গ্রেফতার ১

Shamim Reza

এবার নোয়াখালীতে শিশু সন্তানের সামনে মাকে ধর্ষণ

Shamim Reza

হাত-পা ভেঙে জমি দখল, রেললাইনে মাথা দিয়ে আত্মহত্যা ভুক্তভোগীর

Shamim Reza

ধর্ষকের সামনেই বেড়ে উঠছে ধর্ষিতার শিশুসন্তান

rony

বউ থাকল বাপের বাড়ি, কাজী গেল জেলে

Shamim Reza