Views: 1196

আন্তর্জাতিক ওপার বাংলা

স্ত্রীর পেট কেটে স্বামী দেখলেন ছেলে না মেয়ে

আন্তর্জাতিক ডেস্ক : বার বার মেয়ে জন্ম দেয়ার ঘটনায় স্ত্রীর গর্ভে ছেলে আছে কিনা নিশ্চিত হতে অন্ত্বঃসত্তা স্ত্রীর পেট কেটে দেখার অভিযোগ উঠেছে পান্নালাল নামে এক ব্যক্তির বিরুদ্ধে। এ ঘটনায় ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানায়, রক্তাক্ত অবস্থায় ওই নারীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের বদায়ুঁ অঞ্চলের একটি এলাকায়।


পুলিশ কর্মকর্তা প্রবীণ সিং চৌহান জানান, স্ত্রীর গর্ভে পুত্রসন্তান আদৌ পালিত হচ্ছে কিনা, তা নিশ্চিত হতে ধারালো অস্ত্র দিয়ে তার পেট কেটে ফেলেন পান্নালাল। ঘটনাটি জানাজানি হতেই পুলিশে খবর দেন স্থানীয় বাসিন্দারা।

জানা গেছে, পর পর পাঁচটি কন্যাসন্তানের জন্ম দিয়েছেন ওই নারী। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি লেগে থাকত। পুত্রসন্তানের জন্য মরিয়া হয়ে উঠেছিলেন পান্নালাল। স্ত্রী ষষ্ঠ বার গর্ভবতী হলে পুত্রসন্তানের আকাঙ্ক্ষা আরও বেড়ে গিয়েছিল তার। এর স্ত্রীর গর্ভে পুত্রসন্তান আছে কিনা নিশ্চিত হতে পেট কেটে দেখেন তিনি। পরে পুলিশ ওই নারীকে উদ্ধার করে।

পান্নালালের স্ত্রীর অভিযোগ, পর পর কন্যাসন্তান জন্ম দেওয়ার জন্য স্ত্রীর ওপর অত্যাচার চালাতেন পান্নালাল। শুধু তাই নয়, পুত্রসন্তান চাই- স্ত্রীকে এমন হুমকিও দিতেন বলে অভিযোগ।

সূত্র-আনন্দবাজার পত্রিকা


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

১৭৮ মিলিয়ন পাউন্ডের লটারি একটুর জন্য হাত ছাড়া এই তরুণীর

Shamim Reza

ইকুয়েডরে কারাগারে সংঘর্ষ, ৭৫ কয়েদী নিহত

Saiful Islam

বিমান বাহিনী প্রধানের সঙ্গে ভারতীয় বিমান বাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ

mdhmajor

ইরানের পরমাণু ইস্যু সংকটজনক : চীন

azad

এই দুই যমজ বোনের জীবনে যা ঘটেছে তা বিশ্বে প্রথম

Shamim Reza

মিয়ানমারে সেনা শাসনের বিরোধিতায় জি৭

azad