আন্তর্জাতিক ওপার বাংলা

স্ত্রীর মৃত্যুর খবর পেয়ে ট্রেনের সামনে ঝাঁপ স্বামীর

প্রতীকী ছবি
আন্তর্জাতিক ডেস্ক : স্ত্রীর মৃত্যুর খবর পেয়ে চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে স্বামী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। গত সোমবার ভারতের মুর্শিদাবাদের নশিপুরে মর্মান্তিক এ ঘটনাটি ঘটে।

নিহত ব্যক্তির নাম ভীম মণ্ডল। পেশায় তিনি একজন রাজমিস্ত্রি ছিলেন। তার স্ত্রীর নাম নমিতা মণ্ডল। তাদের ১৬ বছরের ছেলে ও ১৪ বছরের মেয়ে রয়েছে।


ইন্ডিয়া টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, আগুনে পুড়ে স্ত্রী ভর্তি ছিল হাসপাতালে। হঠাৎ খবর এলো স্ত্রী আর বেঁচে নেই। তবে সেই শোক সহ্য করতে না পেরে চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন স্বামী।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, ভীম মাঝেমধ্যেই লাগামছাড়া মদ্যপান করতেন। তা নিয়ে নমিতার সঙ্গে ঝামেলাও হতো। রোববার মদ্যপান করে বাড়ি ফিরলে ভীমের সঙ্গে নমিতার ঝগড়া হয়। এরপরই ফাঁকা বাড়িতে নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয় নমিতা।

পরে নমিতাকে উদ্ধার করে লালবাগ মহকুমা হাসপাতালে নিয়ে যান তার স্বামী। সেখান থেকে তাকে মুর্শিদাবাদ মেডিকেল কলেজে পাঠানো হয়। সোমবার সকালে সেখানেই মৃত্যু হয় নমিতার। আর খবরটি শোনামাত্রই ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন ভীম মণ্ডল।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

পরীক্ষা দিতে যাওয়ার সময় বাস উল্টে ২১ শিক্ষার্থী নিহত

Saiful Islam

চীন থেকে সাড়ে ৬ লাখের বেশি গাড়ি তুলে নেবে মার্সিডিজ

Saiful Islam

অস্ট্রেলিয়ার বিশ্ববিদ্যালয়ে বাংলাদেশি ভিসি

Saiful Islam

যে কারণে আবারো কঠোর অবস্থানে মালয়েশিয়া সরকার

Saiful Islam

করোনা হাসপাতালেই বিয়ের আয়োজন চিকিৎসক জুটির (ভিডিও)

Saiful Islam

অবশেষে গ্রেফতার হলেন ভারতের ‘বাজিকরদের গুরু’ রাভিন্দর

Saiful Islam