Views: 9

বিভাগীয় সংবাদ রংপুর

স্ত্রীর মৃত্যুশোক সইতে পারলেন না, বিষপানে আত্মঘাতী স্বামী!

জুমবাংলা ডেস্ক : রংপুরের পীরগাছায় স্ত্রীর অস্বাভাবিক মৃত্যুর শোক সইতে না পেরে বাবু মিয়া (১৮) নামে এক যুবক বিষপানে আত্মহত্যা করেছেন। মঙ্গলবার (০৪ মে) রাত ১১টার দিকে উপজেলার কান্দি ইউনিয়নের দোয়ানী মনিরাম গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বাবু মিয়া ওই গ্রামের জাহাঙ্গীর মিয়ার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বাবু মিয়া এক বছর আগে গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার পশ্চিম খামার দশলিয়া গ্রামের মৃত সমুর আলীর মেয়ে সুমি আক্তারকে বিয়ে করেন। বিয়ের পর থেকে স্ত্রী সুমিসহ শ্বশুর বাড়িতেই থাকতেন বাবু মিয়া। সেখানে অন্যের কাজ কর্ম করে সংসার খরচ চালাতেন।

গত ২০ এপ্রিল দুপুরে সুমি আক্তার বাড়ির পার্শ্ববর্তী একটি মাঠে গরুকে খাওয়ানোর জন্য ঘাস কাটতে যায়। এ সময় ঝুলন্ত তারে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায় সুমি আক্তার। স্ত্রীর এমন মৃত্যুর পর বাবু মিয়া শোকে বিহ্বল হয়ে পড়েন। স্ত্রী মারা যাওয়ার পর বাবু মিয়া বাবা-মার কাছে ফিরে আসেন। কিন্তু কোন ভাবেই স্ত্রীর মৃত্যু মেনে নিতে পারছিলেন না।

মঙ্গলবার রাত ১১ টার দিকে স্ত্রীর শোক ভুলতে নিজ বাড়িতে সবার অজান্তে বিষপান করেন বাবু মিয়া। এতে রাত ১২ টার দিকে তার মৃত্যু হয়। স্থানীয়রা বলছেন, স্ত্রীর মৃত্যুর শোক সহ্য করতে না পেরে বাবু মিয়া বিষপানে আত্মহত্যা করেছেন।

পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযোগ না থাকায় মরদেহের সুরতহাল প্রতিবেদন করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এ ঘটনায় একটি ইউডি মামলা হয়।


আরও পড়ুন

মা দিবসে প্রাণ গেলো মা ও নবজাতকের

Saiful Islam

ইফতারির জন্য স্ত্রীকে বেঁধে নির্যাতন, শ্বশুরকে মারধর

Saiful Islam

পদ্মা পাড়ি দিতে গিয়ে পানিতে ডুবল মাইক্রোবাস

Saiful Islam

ফেরিতে উঠতে গিয়ে পদ্মায় ডুবে গেল যাত্রীসহ মাইক্রোবাস

Shamim Reza

সিলেটে এবার ইফতারির জন্য স্ত্রীকে বেঁধে নির্যাতন, শ্বশুরকে মারধর

Shamim Reza

ভাড়া বাসায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী রহস্যজনক মৃত্যু

Shamim Reza