Views: 64

খুলনা বিভাগীয় সংবাদ

স্ত্রীর সঙ্গে বাড়ি ফেরা হলো না স্বামীর

জুমবাংলা ডেস্ক : বাগেরহাটের সাইনবোর্ড-বগি আঞ্চলিক মহাসড়কে ইজিবাইক ও ইমা পরিবহনের মুখমুখি সংঘর্ষে রুস্তুম আলী শিকদার (৬৫) নিহত ও তার স্ত্রী ফিরোজা বেগম (৬০) ও ইজিবাইকচালক রানা শেখ (৩০) গুরুতর আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে সাইনবোর্ড-বগি আঞ্চলিক মহাসড়কের জোড়া রাস্তার মাথায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রুস্তুম শিকদার উপজেলার চিংড়াখালী গ্রামের মৃত হোচেন শিকদারের ছেলে। আজ সকালে তিনি বাগেরহাট থেকে স্ত্রীকে সাথে নিয়ে ইজিবাইকে বাড়ির উদ্দেশে যাচ্ছিলেন। এ সময় মোরেলগঞ্জ থেকে বেনাপোলগামী ইমা পরিবহনের সাথে সংঘর্ষ হয়।

আহত রুস্তুম শিকদারের স্ত্রী ফিরোজা বেগম ও ইজিবাইকচালক রানাকে মুমূর্ষ অবস্থায় খুমেক হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার সময় ইজিবাইকটি বাগেরহাট থেকে মোরেলগঞ্জে এবং ইমা পরিবহনটি মোরেলগঞ্জ থেকে বেনাপোল যাচ্ছিল।

মোরেলগঞ্জ থানার ওসি মনিরুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনায় নিহত রুস্তুম শিকদারের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠানো হয়েছে এবং ঘাতক পরিবহনটি বাগেরহাটে আটক করা হয়েছে। চালক পালিয়ে গেছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

কুড়িয়ে পাওয়া টাকা ও স্বর্ণালংকার ফেরত দিলেন পুলিশ সদস্য

Saiful Islam

ট্রেনের ধাক্কায় রেললাইনে বসে থাকা কসাইয়ের মৃত্যু

Shamim Reza

লিচু গাছে আম

Shamim Reza

ঠাকুরগাঁওয়ে একই গাছে ধরেছে আম ও লিচু

Saiful Islam

চট্টগ্রামে একটি গুচ্ছগ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ড

Saiful Islam

বিষ খেয়ে জীবন দেওয়া ছাড়া উপায় নাই: কাদের মির্জা

mdhmajor