Views: 14

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

স্বামীর বিরুদ্ধে যৌতুকের মামলা করে ফেঁসে গেলেন পরকীয়ায় আসক্ত স্ত্রী


প্রতীকী ছবি
জুমবাংলা ডেস্ক : স্ত্রীর পরকীয়ায় স্বামী বাধা দেয়ায় যৌতুকের মামলায় নিজেই ফেঁসে গেলো রুপালী আক্তার নামের এক গৃহবধূ। ফেনীতে মিথ্যা মামলায় এভাবেই ফেসে গেলো রূপালী। সোমবার (১১ জানুয়ারি) ফেনীর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসাইনের আদালতে যৌতুক মামলার বাদী রুপালী আক্তারকে জেল ও জরিমানা করেন। এ ঘটনায় ফেনীতে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।


আদালতের একটি সূত্র জানায়, ২০১৫ সালের ২২ অক্টোবর পারিবারিক ভাবে সোনাগাজী উপজেলার রুপালী বেগমের সঙ্গে আলাউদ্দিন বিয়ে হয়। বিয়ের পর রুপালী বেগম অন্য পুরুষের সাথে মোবাইলে কথা বলা নিয়ে তর্কাতর্কিতে স্বামীর সাথে সম্পর্কের অবনতি শুরু হয়। এতে ক্ষিপ্ত হয়ে গৃহবধূ রুপালী আক্তার তার স্বামী আলাউদ্দিনের বিরুদ্ধে একটি যৌতুক মামলা করেন।

ওই মামলায় সাক্ষ্যপ্রমাণের পর আদালত আলাউদ্দিনকে খালাস দিয়ে তাকে কেন মিথ্যা মামলায় হয়রানী করা হয়েছে জানতে চেয়ে স্ত্রীকে কারণ দর্শানোর নোটিশ দেন। নোটিশের জবাবে রুপালী আক্তার নিজের দোষ স্বীকার করে আদালতের কাছে ক্ষমা চাইলে আদালত যৌতুক আইন ২০১৮ এর ৩ ধারায় হয়রানীমূলক মিথ্যা মামলার দায়ে ওই গৃহবধূকে ৪ হাজার টাকা জরিমানা ও ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেন। আদালতের এপিপি নিমাইলাল সূত্রধর ফেনীর আদালতে মিথ্যা মামলায় বাদীকে সাজা দিয়ে কারাগারে প্রেরণের সত্যতা নিশ্চিত করেছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

মেয়ের আত্মহত্যার খবরে বাবার মৃত্যু

Shamim Reza

ঘাটাইলে অসহায় ও দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন সেনাপ্রধান

mdhmajor

মঞ্চে উঠে চরমোনাই পীরের ওপর হামলার চেষ্টা যুবকের

Shamim Reza

সাভারে গাড়ি চাপায় প্রকৌশলীর মৃত্যু

Shamim Reza

আবাসিক হোটেলে এনে প্রেমিকাকে সংঘবদ্ধ ধর্ষণ

Shamim Reza

গৃহবধূর আলোয় দ্বীনি শিক্ষায় আলোকিত হচ্ছে গ্রামের মানুষ

Shamim Reza