Views: 607

বিভাগীয় সংবাদ রাজশাহী

স্বামীর মৃত্যুর খবর শুনে মারা গেলেন স্ত্রীও!


জুমবাংলা ডেস্ক : স্বামী মতিয়ার রহমান বাবুর (৬৫) মৃত্যুর আধাঘণ্টা পর স্ত্রী মাহমুদা বেগমও (৬০) মারা গেছেন। জয়পুরহাট সদর উপজেলার দড়িপাড়া গ্রামে ভোরে এ ঘটনা ঘটে। বুধবার (২৫ নভেম্বর) দুপুরে দড়িপাড়া গ্রামে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হয়।


মতিয়ার রহমান ধলাহার ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও দড়িপাড়া গ্রামের মৃত রিয়াজউদ্দিন চেয়ারম্যানের ছেলে। জানাজায় উপস্থিত ছিলেন জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামসুল আলম দুদু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা, ধলাহার ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাদশা, ধলাহার ইউনিয়নের চেয়ারম্যান ফয়েজউদ্দিন আহম্মেদ, জাকস ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক নুরুল আমিন দুদু ও স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

ধলাহার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাজেদুর রহমান বলেন, রবিবার দুপুরে (২২ নভেম্বর) মতিয়ার রহমান গুরুতর অসুস্থ হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা শেষে তার লিভার সিরোসিস রোগ ধরা পড়ে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোর ৪টায় মারা যান তিনি। মতিয়ারের মৃত্যুর খবর শোনার আধাঘণ্টা পর তার স্ত্রী হার্টঅ্যাটাকে মারা যান। মতিয়ার রহমান ও মাহমুদা বেগমের তিন মেয়ে ও প্রতিবন্ধী একটি ছেলে রয়েছে। তিন মেয়েই বিবাহিত। তাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

শ্রীপুরে গোয়েন্দা সদস্য পরিচয়দানকারী প্রতারক আটক

rskaligonjnews

২৬ মার্চ মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা : মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী

rskaligonjnews

মায়ের রক্তের টাকা যোগাড় করতে নবজাতক বিক্রি

Saiful Islam

গরু চুরির অভিযোগে জামাই-শ্বশুর আটক

Saiful Islam

শিশু গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে কলেজ শিক্ষিকা গ্রেফতার

Saiful Islam

মাছ ধরে নিয়ে যাচ্ছে ভারতীয় জেলেরা, বিপর্যয়ে শুঁটকি শিল্প

Saiful Islam