Views: 178

বিভাগীয় সংবাদ রাজশাহী

স্বামীর সাথে বাড়ি ফেরা হলো না গৃহবধূর


জুমবাংলা ডেস্ক : স্বামী শুকুর আলীকে তার চায়ের দোকানে সহযোগিতা করতেন স্ত্রী নিহারা খাতুন (৪০)। রাতে চায়ের দোকান বন্ধ করে একসাথে বাড়িতে ফিরছিলেন তারা। রাস্তার পাশ দিয়ে যাবার সময় কিছু বুঝে ওঠার আগে চলন্ত একটি ট্রাক রাস্তার একপাশে কাত হয়ে পড়ে। আর সেই ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান নিহারা খাতুন।

দুর্ঘটনাটি পাবনার চাটমোহর উপজেলার জারদিস মোড়-হান্ডিয়াল সড়কের চরপাড়া বিশিপাড়া এলাকায় ঘটে রোববার (২৫ অক্টোবর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে। নিহত নিহারা খাতুনের বাড়ি উপজেলার গুনাইগাছা ইউনিয়নের চরপাড়া বিশিপাড়া গ্রামে।


চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উপজেলার সাহেব বাজার থেকে চায়ের দোকান বন্ধ করে রাস্তার একপাশ ধরে বাড়ি ফিরছিলেন চা বিক্রেতা শুকুর আলী ও তার স্ত্রী নিহারা খাতুন। এ সময় পাবনা থেকে পঞ্চগড় যাচ্ছিল চাল, ডাল, আটা বোঝাই একটি ট্রাক (পাবনা-ট ১১-০৩৯৬)। ট্রাকটি জারদিস মোড়-হান্ডিয়াল সড়কের চরপাড়া বিশিপাড়া এলাকায় পৌঁছামাত্র ট্রাকের একটি চাকা ফেটে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার একপাশে কাত হয়ে পড়ে।

এতে শুকুর আলী বেঁচে গেলেও কাত হয়ে পড়া সেই ট্রাকের নিচে চাপা পড়েন গৃহবধূ নিহারা খাতুন। পরে স্থানীয় লোকজন ও চাটমোহর ফায়ার সার্ভিসের কর্মীরা দুর্ঘটনাস্থলে পৌঁছে নিহারা খাতুনের মরদেহ উদ্ধার করে। দুর্ঘটনার পর পালিয়ে যায় ট্রাকের চালক ও হেলপার। পুলিশ ট্রাকটি জব্দ করেছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

কুষ্টিয়ার পুলিশ সুপারকে হত্যার হুমকি, থানায় মামলা

Saiful Islam

বিষাক্ত মদপানে ৬ জনের মৃত্যুর ঘটনায় গ্রেফতার ৪

Saiful Islam

বিয়ের ৭০ দিনে সন্তান প্রসব, দুপুরে তালাকের পর রাতেই প্রেমিকের সঙ্গে বিয়ে

Saiful Islam

মুক্তিযুদ্ধকালীন অবিস্ফোরিত ৫টি মর্টার শেল উদ্ধার

Shamim Reza

জুনিয়রদের নাম আগে ঘোষণা, ছাত্রলীগের অনুষ্ঠানে চেয়ার ছোড়াছুড়ি ও ভাংচুর

rony

২৫ দিন মর্গে পড়েছিল লাকিংমে চাকমার মরদেহ

Shamim Reza