in ,

স্বামীর ৪ ঘণ্টা পর শ্বাসকষ্টে স্ত্রীরও মৃত্যু

জুমবাংলা ডেস্ক : সুনামগঞ্জের জগন্নাথপুরে শ্বাসকষ্ট নিয়ে স্বামীর মৃত্যুর চার ঘণ্টার মাথায় স্ত্রীরও মৃত্যু হয়েছে। স্বামীর জানাজা নামাজের পূর্বে সোমবার (০৩ আগস্ট) বিকালে উপজেলার মীরপুর ইউনিয়নের হাসান ফাতেমাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, ফাতেমাপুর গ্রামের ছামির আলী (৭৫) ও তার পরিবারের লোকজন গত এক সপ্তাহ ধরে করোনা উপসর্গে ভুগছিলেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পরীক্ষা না করে স্থানীয় ওষুধের দোকান থেকে ওষুধ সেবন করছিলেন তারা। করোনা উপসর্গের বিষয়টি গোপন রেখে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে সম্প্রতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তারা টিকা নেন।

সোমবার দুপুর ১টায় ছামির আলী মারা যান। বিকাল সাড়ে ৫টায় তার জানাজা নামাজের সময় নির্ধারণ করা হয়। জানাজার প্রস্তুতি চলাকালে বিকাল ৫টায় স্ত্রী আনোয়ারা বেগমও (৬৫) মারা যান।

পরে গ্রামের মসজিদে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে ছামির আলীকে দাফন করা হয়। তাকে দাফনের পর পারিবারিক কবরস্থানে সন্ধ্যা সাড়ে ৭টায় আনোয়ার বেগমকে দাফন করা হয়।

মারা যাওয়া দম্পতির চার ছেলে দুই মেয়ে। তাদের মধ্যে তিন ছেলে যুক্তরাজ্যে বসবাস করছেন। বাড়িতে থাকা অন্য সদস্যরাও করোনা উপসর্গে ভুগছেন।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মধু সুধন ধর বলেন, পরিবারের অন্য সদস্যদের বিষয়ে খোঁজখবর নিয়ে চিকিৎসার ব্যবস্থা করা হবে।


Fiver best placte to make money from home