Views: 133

বরিশাল বিভাগীয় সংবাদ

স্বামী বিদেশ, শ্বশুর-শাশু‌ড়িকে পিটিয়ে হাসপাতালে পাঠালেন পুত্রবধূ


প্রতীকী ছবি
জুমবাংলা ডেস্ক : বরিশালের গৌরনদীতে পুত্রবধূর হামলার শিকার হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন শ্বশুর ও শ্বাশুড়ি। আহত অবস্থায় নূর মোহাম্মদ বেপারী (৭০) এবং তার স্ত্রী আলেয়া বেগমকে (৬৫) তাদের গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

মঙ্গলবার সকালে উপজেলার বার্থী ইউনিয়নে এই ঘটনা ঘটে।


স্থানীয় সূত্রে জানা গেছে, নূর মোহাম্মদ বেপারীর তিন ছেলের মধ্যে মেজ ছেলে মকবুল বেপারী মালয়েশিয়া প্রবাসী। বাবার ভিটের পাশে পাকা দালানে মকবুলের স্ত্রী লাকি বেগম দুই ছেলে-মেয়েকে নিয়ে থাকেন। স্বামী বিদেশ থাকায় লাকি বেগমের জীবনযাপন ছিল বেপরোয়া। জমি নিয়ে বিরোধের জেরে লাকি বেগম শ্বশুর-শাশুড়ির ওপর মানসিক নির্যাতন করে আসছে বহুদিন যাবত। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে লাকি বেগম ও তার স্বজনরা নূর মোহাম্মদ বেপারী ও আলেয়া বেগমকে ঘর ছেড়ে চলে যেতে বলেন। এ নিয়ে কাথা কাটাকাটি হয়। একপর্যায়ে তারা হামলা চালিয়ে আহত করেন এই দম্পতিকে। প্রতিবেশীরা আহত অবস্থায় তাদের গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

গৌরনদী থানা পুলিশের ওসি আফজাল হোসেন বলেন, বিষয়টি অনুসন্ধান চলছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ভাসুরের ছেলের হাত ধরে ঘর ছাড়লেন চাচি

Saiful Islam

সন্ধ্যার পর রাস্তায় কোনো শিক্ষার্থী পেলেই আইনি ব্যবস্থা

Saiful Islam

নারী মাদক ব্যবসায়ীর অর্থ লুট, ৩ পুলিশ বরখাস্ত

Saiful Islam

মেয়েকে জোরপূর্বক যৌন ব্যবসায় বাধ্য করায় শ্রীঘরে মা

Saiful Islam

দাফনের ১৭ বছর পরেও কবরে অক্ষত দুই লাশ!

Saiful Islam

নামাজে সিজদারত অবস্থায় বৃদ্ধের মৃত্যু

Saiful Islam