Views: 47

জাতীয় ঢাকা বিভাগীয় সংবাদ

স্বামী মিশু আবারও দুই দিনের রিমান্ডে


জুমবাংলা ডেস্ক : রাজধানীর গুলশানে গৃহবধূ ঝিলিক আলম (২৩) হত্যার ঘটনায় পুলিশি রিমান্ডে থাকা তার স্বামী সাকিব আলম মিশুর আবারও দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার তিন দিনের রিমান্ড শেষে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে আবারও দশ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম শাহিনুর রহমান তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে রবিবার আদালত মিশুকে তিন দিনের জিজ্ঞাসাবাদের অনুমতি দেয়। মিশুর সঙ্গে গ্রেফতারকৃত অপর ৪ আসামিকে আদালত কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। কারাগারে যাওয়া চার আসামি হলেন- ঝিলিকের শ্বশুর জাহাঙ্গীর আলম, শাশুড়ি সাঈদা আলম, দেবর ফাহিম আলম ও তার স্ত্রী টুকটুকি।


গত ২ এপ্রিল শুক্রবার রাতে গুলশান-২ নম্বরের ৩৬ নম্বর সড়কের ২২/সি নম্বর বাড়ির দ্বিতীয় তলার ফ্ল্যাটে গৃহবধূ ঝিলিক আলমের ওপর শারীরিক নির্যাতন চালায় তার স্বামী সাকিব আলম মিশু। শনিবার সকালে মিশু তার স্ত্রীকে প্রাইভেট কারে করে হাতিরঝিলে নিয়ে যান। সেখানে গাড়িটিকে রোড ডিভাইডারের সঙ্গে ধাক্কা দিলে সামনের বাম পাশের অংশ দুমড়ে মুচড়ে যায়। মিশু তখন ঝিলিককে ওই গাড়িতে করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসকরা ঝিলিককে মৃত ঘোষণা করেন।

চিকিৎসকরা জানান, মৃতের শরীরের সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার কোনো চিহ্ন ছিল না। সন্দেহ হলে পুলিশ গুলশানে মিশুদের বাড়িতে অভিযান চালায়। বাড়ির সিসি ক্যামেরার ভিডিও ফুটেজে দেখতে পায় যে শনিবার আনুমানিক রাত ১ টার দিকে ঝিলিককে মিশুসহ চার জন ধরাধরি করে বাড়ি থেকে বের করছেন। এরপরই পুলিশ মিশুকে হত্যার অভিযোগে গ্রেফতার দেখায়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

সবাই ভুলে গেলেও মনে রেখেছে পিবিআই

Shamim Reza

সরকারি সম্পত্তি রক্ষার দায়িত্ব সবার : প্রধান বিচারপতি

Shamim Reza

লকডাউনে দোকান বন্ধ করতে বলায় আনসারকর্মীকে খুন

Shamim Reza

আটক দুই ভারতীয় নাগরিককে হস্তান্তর

Shamim Reza

দুই লকডাউনের মাঝে রাজধানী ছাড়ার প্রস্তুতি নিচ্ছে লাখ লাখ মানুষ

Shamim Reza

বরখাস্ত হওয়া এসআই অপহরণ মামলায় গ্রেফতার

Shamim Reza