Views: 34

আন্তর্জাতিক

স্মার্টফোন চার্জে রেখে ব্যবহারের সময় বিদ্যুতায়িত হয়ে প্রাণ গেল যুবকের

প্রতীকী ছবি

আন্তর্জাতিক ডেস্ক : নিজের ব্যবহারকৃত স্মার্টফোন চার্জে রেখে ব্যবহারের সময় বিদ্যুতায়িত হয়ে থাইল্যান্ডে এক যুবকের প্রাণহানি ঘটেছে। দেশটির পশ্চিমাঞ্চলীয় চনবুরি এলাকায় এ ঘটনা ঘটেছে বলে বুধবার মেইল অনলাইনের এক প্রতিবেদনে জানানো হয়েছে।


এতে বলা হয়েছে, থাইল্যান্ডের পশ্চিমের চনবুরি এলাকায় নিজ বাসায় স্মার্টফোন চার্জে রেখে ব্যবহার করছিলেন কিত্তিসাক মুনকিত্তি (২৮) নামের এক যুবক। এ সময় তার মা রিন্নাপর্ন মুনকিত্তি ঘরের কাজে সহায়তার জন্য ছেলেকে ডাকেন। কিন্তু ছেলের কোনো সাড়া পাননি তিনি।

ছেলের কক্ষে গিয়ে তাকে অবচেতন অবস্থায় দেখতে পান। পরে লাঠি নিয়ে এসে তাকে জাগানোর চেষ্টা করেন; কিন্তু ব্যর্থ হন। ২৮ বছরের এই যুবকের দুই হাত এবং কপাল পুড়ে গেছে।

দেশটির তদন্ত কর্মকর্তারা বলেছেন, সোমবার সকালের দিকে নিজের স্মার্টফোন চার্জে রেখে ব্যবহারের সময় কিত্তিসাক দুর্ঘটনাবশত বিদ্যুতায়িত হয়ে মারা গেছেন।

ওই যুবকের মা রিন্নাপর্ন বলেন, প্রথমে ছেলেকে তার নাম ধরে ডেকে জাগানোর চেষ্টা করেন। কিন্তু তার ডাকে কিত্তিসাক কোনো সাড়া দেননি। পরে লাঠি নিয়ে এসে আঘাত করে হাত থেকে স্মার্টফোন সরিয়ে দেন।

বিদ্যুতায়িত হয়ে ওই যুবকের প্রাণহানি ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন পুলিশ কর্মকর্তারা। তারা ঘটনাস্থলে পৌঁছে তাকে মৃত ঘোষণা করেন।

সূত্র : আইএএনএস।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

জার্মান স্বাস্থ্যমন্ত্রী করোনায় আক্রান্ত

Shamim Reza

ইতালিতে ফিরতে হলে থাকতে হবে বাসস্থানের ঠিকানা

Mohammad Al Amin

ফ্রিজের নুডলস খেয়ে মারা গেল একই পরিবারের ৯ জন

Shamim Reza

সৌদি রাজপুত্রের মৃত্যু

Shamim Reza

বসনিয়ার জঙ্গল থেকে বাংলাদেশিদের ফেরাতে আইওএমের বার্তা

mdhmajor

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের চীনা ব্যাংক অ্যাকাউন্ট রয়েছে!

Mohammad Al Amin