সড়কে এক সঙ্গে প্রাণ গেল স্বামী-স্ত্রীর

জুমবাংলা ডেস্ক : মেহেরপুর সদর উপজেলার খোকসা গ্রামে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ফারহা খাতুন (৬০) ও আব্দুস সাত্তার (৬৮) নামের এক দম্পত্তি নিহত হয়েছেন। গতকাল সোমবার দিবাগত মধ্যরাতে এ ঘটনা ঘটে। নিহত দম্পত্তির বাড়ি মেহেরপুরের মুজিবনগর উপজেলার কোমরপুর গ্রামে। এ ঘটনায় শিশুসহ অন্তত ছয়জন আহত হয়েছে।

নিহতের পরিবার জানান, ফারহা খাতুন ক্যান্সার আক্রান্ত। রাজশাহীতে চিকিৎসা নিয়ে তিনিসহ তার কয়েকজন আত্মীয় একটি মাইক্রোবাসযোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে গাঁড়াডোব-আমঝুপি সড়ক হয়ে খোকসা শেখপাড়া নামক স্থানে পৌঁছলে মাইক্রোটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে যায়। এ ঘটনায় মাইক্রোতে থাকা সাতজন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ফারহা খাতুনকে মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে আব্দুস সাত্তারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে অন্যত্র স্থানান্তর করেন। আহত আব্দুস সাত্তারকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মৃত্যুবরণ করেন।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, অদক্ষ চালক ও সড়কে কাদা থাকার কারণে এ দুর্ঘটনা ঘটেছে। এ ঘটনায় একটি অপমত্যু মামলা হয়েছে।


জুমবাংলানিউজ/এসআর