in ,

হবিগঞ্জে পৃথক দুর্ঘটনায় ৪ বাইক আরোহীর মৃত্যু

জুমবাংলা ডেস্ক : হবিগঞ্জের মাধবপুরে পৃথক দুর্ঘটনায় দুই শিক্ষার্থীসহ মোটরসাইকেলের চার আরোহী নিহত হয়েছেন। রোববার বিকেল ও দুপুরে মাধবপুরে ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কে এসব দুর্ঘটনা ঘটে।

মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির পরিদর্শক গোলাম মোস্তাফা এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- হবিগঞ্জের বানিয়াচং উপজেলার নন্দিপাড়া গ্রামের আফতেখার আলম (৩৬), মাধবপুর উপজেলার তারেকুজ্জামান (২৮), চুনারুঘাট উপজেলার মোজাম্মেল হক (২৩) ও কুমিল্লার বালিনা এলাকার অজয় রায় (২২)।

মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির পরিদর্শক গোলাম মোস্তাফা জানান, রোববার বিকেলে সুরমা চা বাগান এলাকায় ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কে দুইটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে একটি মোটরসাইকেলের চালক মোজাম্মেল ঘটনাস্থলেই মারা যান।

অপর মোটরসাইকেলের আরোহী অজয় রায়কে গুরুতর অবস্থায় উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

এর আগে দুপুরে একই সড়কের উত্তর সুরমা এলাকায় ইফতেখার ও তারেকুজ্জামানের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে ইফতেখার ঘটনাস্থলেই মারা যান। হাসপাতালে নেওয়ার পর মারা যান তারেকুজ্জামান।

দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলগুলো জব্দ ও চারজনের মরদেহ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।