Views: 5

আইন-আদালত জাতীয় বিভাগীয় সংবাদ

হাতিয়ায় ২ ইটভাটা বন্ধ করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত


প্রতীকী ছবি

জুমবাংলা ডেস্ক: নোয়াখালী জেলার দ্বীপ উপজেলা হাতিয়ায় নিয়ম ভঙ্গ করে কৃষি জমিতে ইটভাটা স্থাপন করায় ২টি ইটভাটা বন্ধ করে অর্থদন্ড দিয়েছে পরিবেশ অধিদপ্তর।


এসময় মেসার্স মোজহার উদ্দিন ব্রিক্সকে ১ লাখ ও মেসার্স সাফদার ব্রিক্সকে ৫০ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে দু’জনকে ৩ মাসের জেল দন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।মঙ্গলবার বিকেলে উপজেলা হাতিয়ার পৌরসভা ২নং ওয়ার্ডে ও চরকিং ইউনিয়নের ৪নং ওয়ার্ডে অভিযান পরিচালিত হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্র আজ জানায়, দীর্ঘদিন ধরে মেসার্স মোজহার উদ্দিন ব্রিক্স ও মেসার্স সাফদার ব্রিক্স নামের দু’টি ইটভাটা সরকার নিয়ম ভঙ্গ করে তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইমরান হোসেন জানান, নিয়ম অমান্য করা অন্য ইটভাটা গুলোতেও তাদের অভিযান অব্যাহত থাকবে। ভ্রাম্যমাণ আদালতের সঙ্গে উপস্থিত ছিলেন, পরিবেশ অধিদপ্তরের উপ-পরিচালক মো. সিরাজুল ইসলাম ও সহকারী পরিচালক তানজিম তারেক। সূত্র: বাসস


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

৪১ ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

rony

শিশুদের চকলেট তৈরি হতো কারখানার রং দিয়ে

Shamim Reza

প্রাথমিক শিক্ষকদের টাইম স্কেলের রিট নিষ্পত্তির নির্দেশ

Shamim Reza

কাজল কিনতে যাওয়া কিশোরীকে ধর্ষণ, দোকানদার গ্রেফতার

Shamim Reza

মুজিব শতবর্ষে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় উচ্চশিক্ষায় অবদান রাখবে: শিক্ষামন্ত্রী

Shamim Reza

শিবপুরে পুলিশের হাতে দুই মাদক ব্যবসায়ী আটক

rony