Views: 563

খেলাধুলা

হার্দিক-ক্রুনাল পান্ডিয়ার বাবা আর নেই


স্পোর্টস ডেস্ক: ভারতীয় ক্রিকেট দলের দুই ভাই হার্দিক পান্ডিয়া ও ক্রুনাল পান্ডিয়া পিতৃহারা হলেন। হৃদরোগে আক্রান্ত হয়ে শনিবার সকালে পান্ডিয়া ভাতৃদ্বয়ের বাবা হিমাংশু পান্ডিয়া শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

চলতি সৈয়দ মুস্তাক আলী ট্রফিতে বরোদাকে নেতৃত্ব দিচ্ছিলেন ক্রুনাল। বাবার মৃত্যুতে বায়ো বাবল ছেড়ে বাড়িতে গেছেন তিনি। হিমাংশু পান্ডিয়ার মৃত্যুতে সমবেদনা জানিয়েছে বরোদা ক্রিকেট অ্যাসোসিয়েশন।


হিমাংশু পান্ডিয়ার বিদায়ে শোকপ্রকাশ করেছেন ভারতের অধিনায়ক বিরাট কোহলিও। টুইটারে কোহলি লিখেছেন, “হার্দিক ও ক্রুনালের বাবার মৃত্যুর খবরে আমি শোকাহত। তার সঙ্গে অনেকবার কথা হয়েছে আমার। হাসিখুশি ও প্রাণবন্ত একজন মানুষ ছিলেন তিনি। তার আত্মা শান্তি পাক। তোমরা দুজন (হার্দিক, ক্রুনাল) শক্ত থাকো।”

দুই ছেলের ক্রিকেটার হওয়ার পেছনে বাবার অবদান ছিল অনেক। সুরাতে গাড়ির ব্যবসা করতেন হিমাংশু। কিন্তু দুই ছেলেকে ভালো ক্রিকেট অনুশীলন সুবিধা দেওয়ার জন্য ব্যবসা বন্ধ করে বরোদায় পাড়ি জমান তিনি। সেখানে ভারতের সাবেক উইকেটরক্ষক কিরন মোরের ক্রিকেট একাডেমিতে ভর্তি করিয়ে দেন হার্দিক ও ক্রুনালকে। সেখান থেকেই ধীরে ধীরে বড় ক্রিকেটার হয়ে উঠেন দুই ভাই।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

যা দেখে নাসিরের প্রেমে পড়েছিলেন তামিমা

Saiful Islam

কোচের দায়িত্ব ছেড়ে দিলেন অঁরি!

Mohammad Al Amin

করোনায় তুরিনো-সাসুলোর ম্যাচ স্থগিত

Mohammad Al Amin

রাতে আজকের খেলা

Mohammad Al Amin

ক্রিকেটকে বিদায় বলে দিলেন ইউসুফ পাঠান

azad

আইসিসিকে আহমেদাবাদের উইকেট খতিয়ে দেখতে বললেন রুট

azad