Views: 360

খুলনা বিভাগীয় সংবাদ

হাসপাতাল থেকে ফের পালালেন করোনা রোগী

আন্তর্জাতিক ডেস্ক : ভারতফেরত এক করোনা রোগী যশোর জেনারেল হাসপাতাল থেকে পালিয়েছেন। ইউনুস আলী গাজী (৪০) নামে ওই ব্যক্তি চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার দক্ষিণ চররামপুর গ্রামের লুৎফর রহমান গাজীর ছেলে।

বৃহস্পতিবার (১৩ মে) বেনাপোল স্থলবন্দর দিয়ে বাংলাদেশে প্রবেশ করেন তিনি। যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আরিফ আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগ থেকে জানানো হয়, বিকেল ৫টার দিকে তাকে করোনা পজেটিভ রোগী হিসেবে ভর্তি করে ওয়ার্ডে পাঠানো হয়।

ডা. আরিফ আহমেদ বলেন, পালিয়ে যাওয়া করোনা রোগীর বিষয়ে পুলিশকে জানানো হয়েছে। তারা ওই রোগীকে ফিরিয়ে আনতে অভিযান শুরু করেছে।

জানা গেছে, ইউনুস আলী ভারত থেকে ফেরার সময় তার করোনা সংক্রান্ত রিপোর্টে পজিটিভ উল্লেখ ছিল। যে কারণে তাকে জেলা প্রশাসনের কর্মকর্তারা যশোর জেনারেল হাসপাতালের করোনা ডেডিকেটেড ইউনিটে পাঠান। এরপর তিনি হাসপাতাল থেকে পালিয়ে যান।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম বলেন, আমি এখনও এ বিষয়ে কিছু জানি না। তবে খোঁজ নিচ্ছি।

এর আগে গত ২৪ ও ২৫ এ হাসপাতাল থেকে ভারত ফেরত সাতজনসহ মোট ১০ জন করোনা রোগী পালিয়ে যান। সংবাদ মাধ্যমে বিষয়টি প্রচার হওয়ায় ২৬ এপ্রিল রাতে সব রোগীকে আটক করে হাসপাতালে ফিরিয়ে আনে পুলিশ।

সর্বশেষ গত ১০ মে ভারত ফেরত সাত করোনা রোগী হাসপাতাল থেকে ছাড়পত্র পেলে তাদের গ্রেফতার করে আদালতে সোপর্দ করে পুলিশ এবং ওইদিন বিকেলেই আদালত তাদের জামিনে মুক্তি দেন।

আরও পড়ুন

বিচারাধীন মামলার সালিশ থানায়, ওসিকে শোকজ

Saiful Islam

এক টাকায় জমিসহ বসতঘর পাচ্ছেন শতাধিক পরিবার

Saiful Islam

স্বামী বিদেশে, দেশে স্ত্রীর যত অপকর্ম!

Saiful Islam

বৃদ্ধ বাবাকে নির্যাতনের ঘটনায় দুই ছেলে গ্রেপ্তার

Saiful Islam

ব্যাগে ১২৭০ পিস ইয়াবা নিয়ে দৌড়, অতঃপর …

Shamim Reza

নিরাপত্তা চেয়ে কাউন্সিলর খোরশেদের স্ত্রীর জিডি

Saiful Islam