Views: 24

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

হেফাজত নেতা জুনায়েদ আল কাসেমী গ্রেফতার

জুমবাংলা ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের সহিংসতায় জড়িত থাকার অভিযোগে হেফাজত নেতা জুনায়েদ কাসেমীকে গ্রেফতার করেছে সিআইডি। শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া থেকে তাকে গ্রেফতার করে সিআইডি।

দুপুর ৩টায় সিআইডির সিনিয়র এএসপি (মিডিয়া) জিসানুল হক জিসান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিব শতবর্ষ উপলক্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমনের বিরোধিতা করে দেশের বিভিন্নস্থানের তাণ্ডব চালায় হেফাজতে ইসলামের নেতা-কর্মীরা। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে জুনায়েদ কাসেমীকে গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদ করার জন্য জুনায়েদ আল কাসেমীকে ঢাকায় সিআইডির প্রধান কার্যালয়ে নিয়ে আসা হচ্ছে। এরপর তাকে আদালতে হাজির করে প্রয়োজনে রিমান্ড চাওয়া হবে বলে জানিয়েছে সিআইডি।

ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সূত্রে জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়ায় গত ২৬ থেকে ২৮ মার্চ পর্যন্ত হামলা, ভাঙচুর, অগ্নিসংযোগ ও সহিংসতার ঘটনা ঘটে। এসব ঘটনায় এখন পর্যন্ত ৫৬টি মামলা হয়েছে। এসব মামলায় ৪০ হাজারের বেশি ব্যক্তিকে আসামি করা হয়েছে। এর মধ্যে ৪১৪ জনের নাম উল্লেখ করা হয়েছে। বাকি সবাই অজ্ঞাতনামা আসামি। এই সব মামলায় ২৪ ঘণ্টায় বিভিন্ন স্থানে বিশেষ অভিযানে ছয় জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া এখন পর্যন্ত ৩৯২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হেফাজতের কর্মী-সমর্থক।

আরও পড়ুন

বিচারাধীন মামলার সালিশ থানায়, ওসিকে শোকজ

Saiful Islam

এক টাকায় জমিসহ বসতঘর পাচ্ছেন শতাধিক পরিবার

Saiful Islam

স্বামী বিদেশে, দেশে স্ত্রীর যত অপকর্ম!

Saiful Islam

বৃদ্ধ বাবাকে নির্যাতনের ঘটনায় দুই ছেলে গ্রেপ্তার

Saiful Islam

ব্যাগে ১২৭০ পিস ইয়াবা নিয়ে দৌড়, অতঃপর …

Shamim Reza

নিরাপত্তা চেয়ে কাউন্সিলর খোরশেদের স্ত্রীর জিডি

Saiful Islam