Views: 2797

বরিশাল বিভাগীয় সংবাদ

১৪ বছর পর কারাগার থেকে বেরিয়ে চারজনকে কোপাল নুরু


জুমবাংলা ডেস্ক : বরিশালের হিজলা উপজেলার দুর্ধর্ষ সন্ত্রাসী নুরু বাবুর্চি ওরফে নুরু ডাকাত এবং তার তিন ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে হিজলার সীমানাসংলগ্ন মেহেন্দিগঞ্জ উপজেলার আন্ধারমানিক গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার তিন ছেলে হলো এনামুল (২১), ইমরান (১৯) ও এহসান (১৬)। একটি অস্ত্র মামলায় ১৪ বছর কারাভোগের পর গত জুলাইতে মুক্তি পেয়ে নুরু বাবুর্চি গত তিন মাসের মধ্যে আপন ভাই দুলাল ও তার স্ত্রী নিলুফা বেগম, চাচাতো ভাই কাঞ্চন বাবুর্চি এবং সবশেষ বৃহস্পতিবার সন্ধ্যার পর কাঞ্চনের ছেলে শহীদকে নির্মমভাবে কুপিয়ে আহত করে বলে জানিয়েছেন ভুক্তভোগীরা।


নুরু বাবুর্চি হিজলা উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের কোড়ালিয়া গ্রামের হাশেম বাবুর্চির ছেলে। কুপিয়ে তাদের প্রত্যেককে পঙ্গু করে দেয় নুরু। এতে হিজলার গুয়াবাড়িয়া এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়েছে।

গুয়াবাড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহজাহান তালুকদার জানান, নুরু বাবুর্চি ভয়ংকর সন্ত্রাসী। একটি অস্ত্র মামলায় ১৪ বছর কারাভোগ করে গত বছর জুলাইতে মুক্তি পায় সে। এরপর থেকে সে চারজনকে কুপিয়ে আহত করে। এতে ওই এলাকায় এখন এক আতঙ্কের নাম ‘নুরু বাবুর্চি’।

হিজলা থানার ওসি অসীম কুমার সিকদার জানান, নুরু বাবুর্চির সঙ্গে তার তিন ছেলে এনামুল, ইমরান ও এহসানকে গ্রেফতার করা হয়েছে। ধারালো অস্ত্র দিয়ে প্রতিপক্ষের ওপর হামলার প্রতিটি ঘটনায় নুরুর সঙ্গে তার তিন ছেলেও অংশ নিত। নুরু বাবুর্চিকে জিজ্ঞাসাবাদ চলছে। আজ (রবিবার) তাকে আদালতে পাঠানো হবে। নুরু বাবুর্চির বিরুদ্ধে একটি গণধর্ষণসহ হিজলা থানায় মোট ছয়টি মামলা চলমান বলে ওসি জানান।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ভাসুরের ছেলের হাত ধরে ঘর ছাড়লেন চাচি

Saiful Islam

সন্ধ্যার পর রাস্তায় কোনো শিক্ষার্থী পেলেই আইনি ব্যবস্থা

Saiful Islam

নারী মাদক ব্যবসায়ীর অর্থ লুট, ৩ পুলিশ বরখাস্ত

Saiful Islam

মেয়েকে জোরপূর্বক যৌন ব্যবসায় বাধ্য করায় শ্রীঘরে মা

Saiful Islam

দাফনের ১৭ বছর পরেও কবরে অক্ষত দুই লাশ!

Saiful Islam

নামাজে সিজদারত অবস্থায় বৃদ্ধের মৃত্যু

Saiful Islam