আন্তর্জাতিক ওপার বাংলা

১৫ হাজার টাকায় দুধের শিশুকে বিক্রি করলেন পাষণ্ড মা

আন্তর্জাতিক ডেস্ক : ২০ দিনের দুধের বাচ্চাকে বিক্রি করলেন মা। এমনই এক অমানবিক চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে ভারতের দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। কন্যা শিশুকে বিক্রির অভিযোগে আটক মাসহ ৫ জন। খবর সংবাদ প্রতিদিনের।


ভারতীয় এক গণমাধ্যম সূত্রে জানা যায়, বুধবার বারুইপুর থানা এলাকার মাধবপুরের বাসিন্দা তাপস নস্কর থানায় একটি অভিযোগ দায়ের করেন। তিনি জানান, পুজা সর্দার নামে এক নারী টাকার বিনিময়ে নিজের ২০ দিনের শিশুকে বিক্রি করেছেন। এই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে বারুইপুর থানার পুলিশ। এরপরই আটক করা হয় পুজা সর্দার-সহ ৫ জনকে। উদ্ধার করা হয়েছে শিশুকেও।

উজ্জল বাছার নামে এক ব্যক্তির মারফত ১৫ হাজার টাকার বিনিময়ে নিজের ২০ দিনের শিশুকে বিক্রি করেন পুজা। অভিযুক্ত নারীর ঠাকুরমা করুণা নস্কর পুরো বিষয়টি জানত। শিশুটিকে কিনেছিল বাসন্তী এলাকার বাসিন্দা বিশ্বদেব সর্দার ও শর্মিষ্ঠা সর্দার। তবে কেন ২০ দিনের শিশুটিকে বিক্রি করল মা?

শুধুই কি টাকার জন্য নাকি কন্যা সন্তান হওয়া কারণেই বিক্রির ছক কষেছিল পুজা, তা জানার চেষ্টা শুরু করেছে তদন্তকারীরা। পুলিশের তরফে জানানো হয়েছে ইতিমধ্যেই পুলিশের তরফে শিশুটির মা, তার ঠাকুমা, দালাল উজ্জল বাছারসহ যে দম্পতি শিশুটিকে কিনেছিলেন তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

ফেয়ার অ্যান্ড লাভলী এখন ‘গ্লো অ্যান্ড লাভলী’

Shamim Reza

মার্কিন এফ-১৬ যুদ্ধ বিমান বিধ্বস্ত, পাইলট নিহত

Shamim Reza

অক্সফোর্ডের করোনার ভ্যাকসিন নিয়ে নতুন শঙ্কা

Saiful Islam

কারফিউ ভেঙ্গে পার্টি করায় ছেলেকে পুলিশে দিলো মেয়র বাবা

Shamim Reza

মালয়েশিয়া প্রবাসীদের জন্য জরুরী ঘোষণা

Saiful Islam

আমি নিষ্পাপ : এমপি পাপুল

Shamim Reza