Views: 621

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

২২ বছরে ৩০ বার জেলে, তবুও বদলায়নি ইকবাল


জুমবাংলা ডেস্ক : চট্টগ্রামে ২২ বছরে ৩০ বার কারাগারে গেছে মাদকের গডফাদার ইকবাল হোসেন ওরফে ডাইল ইকবাল। নগরীর পাথরঘাটা এলাকায় নিজ বাড়ির চারদিকে আছে ক্লোজ সার্কিট ক্যামেরা। জানালায় গ্রিল কেটে গোপনে পালানোর পথও তৈরি করে রেখেছে বাসায়। মঙ্গলবার রাতে ইকবালকে ৫০টি ইয়াবাসহ গ্রেপ্তার করেছে পুলিশ। ইকবাল পাথরঘাটা এসি দত্ত লেনের সফি সওদাগরের ছেলে।


কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসীন জানান, রাশিয়া থেকে ফিরে ১৯৯৮ সালে পাথরঘাটার সতীশ বাবু লেনে একটি ওয়ার্কশপ চালু করে ইকবাল। সেই ব্যবসা ছেড়ে দিয়ে শুরু করে ফেনসিডিল বিক্রি। ধীরে ধীরে ইকবাল হয়ে ওঠে মাদকের গডফাদার। ২২ বছরে ৩০ বার গ্রেপ্তার হয়ে কারাগারে গেছে ইকবাল। তাকে আমরা আগেও কয়েকবার গ্রেপ্তারের চেষ্টা করেছি। বারবার সে পালিয়ে যেতে সক্ষম হয়েছে।

তিনি বলেন, মঙ্গলবার গ্রেপ্তারের পর বাসায় তল্লাশি চালিয়ে পালানোর রহস্য উদ্ঘাটন করেছি। বাড়িতে সিসি ক্যামেরা লাগিয়ে সড়কের ওপর সার্বক্ষণিক মনিটর করার কারণে পুলিশ অভিযান চালালেও তাকে গ্রেপ্তার করা যাচ্ছিল না। তার বিরুদ্ধে মাদক আইনে নগরীর বিভিন্ন থানায় আরও ছয়টি মামলা আছে বলে জানান ওসি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

বাড়িতে আসতে দেরি করায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দিয়েছেন স্ত্রী!

Sabina Sami

৪১ দিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে সাইকেল পেল ১৮ কিশোর

Saiful Islam

আ’লীগ ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, পুলিশসহ আহত ৩৫

Saiful Islam

তাড়াশে কৃষকের ১০ লাখ টাকার সম্পদ পুড়ে ছাই

Saiful Islam

মামলা প্রত্যাহারের দাবিতে কেরানীগঞ্জে সাংবাদিকদের মানববন্ধন

Saiful Islam

হাটহাজারীতে বৈদ্যুতিক তারের ফাঁদে পড়ে দুজনের মৃত্যু

Saiful Islam