Views: 86

খুলনা বিভাগীয় সংবাদ

২৯ কেজি রূপার গহনাসহ মোটরসাইকেল জব্দ

জুমবাংলা ডেস্ক : সাতক্ষীরার চান্দুড়িয়া সীমান্তে অভিযান চালিয়ে ২৯ কেজি ২৫০ গ্রাম ভারতীয় রূপার গহনাসহ একটি মোটরসাইকেল জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। বুধবার (১৮ মার্চ) সকালে কলারোয়া উপজেলার চান্দুড়িয়া সীমান্তের কাঁদপুর নামক স্থান গহনাসহ মোটরসাইকেলটি জব্দ করা হয়।

তবে বিজিবি এ সময় কোনো চোরাকারবারীকে আটক করতে সক্ষম হয়নি। জব্দকৃত রূপার গহনাসহ মোটরসাইকেলের মূল্য প্রায় ১৯ লাখ ৮৮ হাজার টাকা।

বিজিবি জানায়, কলারোয়া উপজেলার চান্দুড়িয়া সীমান্ত দিয়ে অবৈধ পথে ভারত থেকে রূপার একটি বড় চালান আনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে চান্দুড়িয়া বিওপির কমান্ডার হাবিলদার মাহবুব আলমের নেতৃত্বে বিজিবির একটি টহল দল সেখানে অভিযান চালায়। এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে এক চোরাচালানী মোটরসাইকেল ফেলে রেখে পালিয়ে যায়। পরে মোটরসাইকেলে বাধানো একটি ব্যাগ থেকে ২৯ কেজি ২৫০ গ্রাম ওজনের ভারতীয় রূপার গহনাসহ মোটরসাইকেলটি জব্দ করা হয়।

সাতক্ষীরা-৩৩ বিজিবি ব্যাটেলিয়নের অধিনায়ক লে. কর্নেল গোলাম মহিউদ্দীন খন্দকার সংবাদ সম্মেলনে এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জবদকৃত রূপার গহনা গুলো সাতক্ষীরা ট্রেজারিতে জমা রাখা হয়েছে।

Share:



আরও পড়ুন

চট্টগ্রামে করোনায় আরও ৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৫

mdhmajor

বরিশালে ফুপুর বা‌ড়ি বেড়া‌তে গিয়ে পুকু‌রে ডুবে ২ বো‌নের মৃত্যু

mdhmajor

করোনা মোকাবিলায় সর্বাত্মকভাবে কাজ করছে সরকার: হুইপ স্বপন

mdhmajor

উঠানে ধান শুকাচ্ছিলেন মা, পুকুরে ভেসে উঠল মেয়ের লাশ

Shamim Reza

আম পাড়তে গিয়ে বাগমারায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু

mdhmajor

সংসার ভালো না লাগায় ঘর ছাড়লেন স্বামী, ফেরাল পুলিশ

Shamim Reza