Views: 111

চাকরি জাতীয়

৩০ নভেম্বর সোনালী ব্যাংকের ৯ম গ্রেডের পদের এমসিকিউ পরীক্ষা


জুমবাংলা ডেস্ক: ব্যাংকার্স সিলেকশন কমিটি সচিবালয়ের তত্ত্বাবধানে সোনালী ব্যাংক লিমিটেডের ‘অ্যাসিস্ট্যান্ট ডাটাবেস অ্যাডমিনিস্ট্রেটর (৯ম গ্রেড) ’ পদে এমসিকিউ পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে।

আগামী ৩০ নভেম্বর সকাল ১০টায় শুরু হবে পরীক্ষা। এ ঘণ্টার ওই পরীক্ষা অনুষ্ঠিত হবে সেন্ট্রাল উইমেন্স কলেজ ১৩ / ২ অভয় দাস লেন, টিকাটুলি, ঢাকায়। ১০০১ থেকে ৩১৬৭ পর্যন্ত রোল নম্বরের প্রার্থীরা এ পরীক্ষায় অংশ নেবেন।


পরীক্ষার প্রবেশপত্র বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে (https://erecruitment.bb.org.bd) ইতিমধ্যে আপলোড করা হয়েছে। প্রার্থীরা পরীক্ষা শুরুর অব্যবহিত পূর্ব পর্যন্ত এ ওয়েবসাইট হতে তাদের প্রবেশপত্র সংগ্রহ করতে পারবেন।

পরীক্ষার হলে প্রবেশের পূর্বে প্রয়োজনীয় চেকিং কার্যক্ষমতাসম্পন্ন করার জন্য পরীক্ষা শুরুর কমপক্ষে ১ (এক) ঘণ্টা আগে পরীক্ষার্থীকে পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হতে হবে। সামাজিক দূরত্ব মেনে সারিবদ্ধভাবে কেন্দ্রে ঢুকতে হবে পরীক্ষার্থীদের।

প্রবেশপত্র ছাড়া কোনো প্রার্থীকে পরীক্ষায় অংশগ্রহণ করতে দেয়া হবে না।

পরীক্ষার্থীদের পরীক্ষার হলে মোবাইল, ক্যালকুলেটর, স্মার্ট ওয়াচ, প্রবেশপত্রের একাধিক কপি বা অন্য কোনো প্রকার ইলেকট্রনিক ডিভাইস নিয়ে প্রবেশ না করতে নির্দেশনা দিয়েছে ব্যাংকার্স সিলেকশন কমিটি। মাস্ক না পরলে কোনো প্রার্থীকে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হবে না।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

দেশে করোনার টিকা আগে পাবে কারা

Saiful Islam

বিপর্যস্ত বিশ্বে বাংলাদেশ অর্থনৈতিক উন্নয়ন ধরে রেখেছে: প্রধানমন্ত্রী

Saiful Islam

মাসখানেক পর শুরু হচ্ছে যাদের পরীক্ষা, জানালেন শিক্ষামন্ত্রী

Shamim Reza

পর্যায়ক্রমে সবাই টিকা পাবেন: স্বাস্থ্যমন্ত্রী

Shamim Reza

প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরাও বেতন পাবেন অনলাইনে

Shamim Reza

চট্টগ্রাম চিড়িয়াখানায় মায়ের দুধ না পেয়ে মারা গেল দুইটি বাঘ শাবক

Mohammad Al Amin