Views: 80

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

৩০ লাখ টাকার সরকারি চাল-গম উদ্ধার, গোডাউন সিলগালা


জুমবাংলা ডেস্ক : লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় দুইটি গোডাউনে অভিযান চালিয়ে ৯৫ টন চাল ও ২০ টন গম জব্দ করা হয়েছে। যার আনুমানিক বাজারমূল্য ৩০ লাখ টাকা। বৃহস্পতিবার (০২ জুলাই) উপজেলার হাজিরহাট এলাকার শেখ ফরিদের গোডাউন থেকে এই চাল ও গমগুলো উদ্ধার করা হয়।

অভিযানে এনএসআই’র ডিজি, কমলনগর উপজেলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মোবারক হোসেন এবং আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার হাজিরহাট এলাকার শেখ ফরিদ-এর গোডাউন থেকে এই চালগুলো জব্দ করা হয়। পরবর্তীতে সরকারি চালের সত্যতা পাওয়ায় দুটি গোডাউন সিলগালা করে উপজেলা প্রশাসন ও উপজেলা খাদ্য অধিদপ্তর।


এদিকে জেলা খাদ্যনিয়ন্ত্রক উক্ত বিষয়ে তদন্ত কমিটি গঠন করে নিয়মিত মামলা করবেন মর্মে জানিয়েছে। একই সঙ্গে বর্তমানে গোডাউনসমূহ সিলগালা করে রাখা হয়েছে।

উদ্ধার হওয়া প্রত্যেকটি বস্তায় খাদ্য অধিদফতরের ৩০ কেজি চাল ও গম রয়েছে। বস্তার গায়ে লেখা আছে, ‘শেখ হাসিনার বাংলাদেশ-ক্ষুধা হবে নিরুদ্দেশ’।

লক্ষ্মীপুর কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মোবারক হোসেন বলেন, অভিযোগের ভিত্তিতে হাজিরহাট বাজারে অভিযান চালানো হয়। এখানে এনএসআই-এর ডিজিসহ আইন শৃঙ্খলা রক্ষাবাহিনীর কর্মকর্তারা রয়েছেন। আমরা ৯৫ মেট্রিক টন সরকারি চাল ও ২০ মেট্রিক টন গম জব্দ করেছি। গুদামটি সিলগালা করা হয়েছে। একই সঙ্গে জেলা খাদ্য অধিদফতরের সঙ্গে কথা হয়েছে, তারা বিষয়টি তদন্ত করবে। এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

আওয়ামী লীগ নেতাকে দা দিয়ে কোপালো স্ত্রী

Shamim Reza

১২ হাজারে ছয়মাসের সন্তান বিক্রি করে পলাতক মা-বাবা

Shamim Reza

ময়মনসিংহে সেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা: গ্রেফতার ১

Shamim Reza

সন্ধ্যায় কৌশলে ঘরে ঢুকে শিক্ষার্থীকে ধর্ষণ! যুবক গ্রেফতার

Shamim Reza

পুলিশের এসআইকে রাস্তায় পিষে মারলো বেপরোয়া ট্রাক

Saiful Islam

মানিকগঞ্জে চাঁদাবাজির দায়ে যুবলীগ নেতা বহিষ্কার

Saiful Islam