Views: 164

খুলনা বিভাগীয় সংবাদ

৭০০ টন কয়লা নিয়ে পশুর নদীতে জাহাজডুবি

জুমবাংলা ডেস্ক : বাগেরহাটে পশুর নদীতে ৭০০ টন কয়লাবোঝাই একটি লাইটার জাহাজ ডুবে গেছে। তবে জাহাজে থাকা ৮ জন নাবিকের কেউ হতাহত হয়নি।

মঙ্গলবার বেলা ১১টার দিকে পশুর চ্যানেলে বন্দর জেটির পাশের কাটাখালী এলাকায় এই ঘটনা ঘটে। চারশ মেট্রিক টন কয়লাবাহী এই জাহাজটির নাম ‘এমভি ইফসিয়া মাহিন’।

সূত্র জানায়, সোমবার রাতে হাড়বাড়িয়ায় একটি বাণিজ্যিক জাহাজ থেকে কয়লা নেয় লাইটার জাহাজ এমভি ইফসিয়া মাহিন। মঙ্গলবার সকালে পশুর চ্যানেলে নোঙ্গর করে রাখা হয় জাহাজটি। কিন্তু তীব্র স্রোতে নোঙ্গর ছিঁড়ে আরেকটি জাহাজের সঙ্গে ধাক্কা লেগে তলা ফেটে জাহাজটি ডুবে যায়।

মোংলা বন্দরের হারবার মাস্টার কমান্ডার শেখ ফকর উদ্দিন জানান, জাহাজটি পশুর নদের বানিয়াশান্তা কাটাখালী এলাকায় পৌঁছানোর পর বিকট একটি শব্দ হয়। কিছুক্ষণের মধ্যে জাহাজটি পানির নিচে তলিয়ে যেতে যায়। এ সময় জাহাজে থাকা নাবিকেরা সাঁতরে অন্য জাহাজে যায়।

প্রসঙ্গত, ২৭ ফেব্রুয়ারি রাতে মোংলা পশুর নদীতে ৭০০ মেট্রিক টন কয়লা নিয়ে ডুবে যায় এমভি বিবি-১১৪৮ নামক একটি লাইটার জাহাজ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ওবায়দুল কাদেরের বাড়িতে ককটেল হামলা

Saiful Islam

হাটহাজারীতে ইফতারের সময় বৃদ্ধ বাবাকে কোপাল ছেলে!

Shamim Reza

পাগল সাজিয়ে বাবাকে হাসপাতালে আটকে রেখেছিলেন ছেলে

Shamim Reza

কাদের মির্জার গ্রেফতার দাবি কোম্পানীগঞ্জ উপজেলা আ. লীগের

Saiful Islam

ইফতারি বিক্রি নিয়ে সংঘর্ষ, আহত ৭

Saiful Islam

গাজীপুরে ডিবি পরিচয়ে অটোরিকশা চুরি, আটক ২

Shamim Reza