Views: 29

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

৯৯৯-এ কল দেওয়ায় রড দিয়ে পিটুনি


জুমবাংলা ডেস্ক : কুমিল্লায় অতিরিক্ত বাস ভাড়া নেওয়ার বিষয়ে জরুরি নম্বর ৯৯৯ এ কল দেওয়ায় যাত্রীর স্বজনকে রড দিয়ে পিটুনির অভিযোগ উঠেছে।

পদুয়ারবাজার বিশ্বরোড এলাকায় তিশা প্লাস কাউন্টারে এ ঘটনা ঘটে।

অভিযোগকারী ওমর ফারুক বলেন, মা-বাবাকে কুমিল্লা থেকে চট্টগ্রাম অলঙ্কারের বাস টিকিট ক্রয় করতে যান। তিশা প্লাস প্রাইভেট লিমিটেড কাউন্টারে ২০০ টাকার ভাড়ার স্থলে ২৫০ টাকা নেয়, কারণ জানতে চাইলে তারা বলে ঈদে ভাড়া বেশি।


বিষয়টি নিয়ে ৯৯৯ নম্বরে কল দেওয়াতে বাস কাউন্টার কর্তৃপক্ষ রেগে যায়। কাউন্টার ও বাসের লোকজন রড দিয়ে তার ওপর হামলা করে। দুটি টিকিট ক্রয়ের জন্য এক হাজার টাকা দিলে তারা ৫০০ টাকা ফেরত দেয়।

অভিযোগের বিষয়ে তিশা বাস কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা যায়নি। যাত্রীদের অভিযোগের জন্য তিশা প্লাস প্রাইভেট লিমিটেডের টিকিট ও ব্যানারে প্রদত্ত নম্বর কল দিলে সোমবার সারাদিন বন্ধ পাওয়া যায়।

জাতীয় ভোক্তা অধিদফতর কুমিল্লা জেলার সহকারী পরিচালক মো. আছাদুল ইসলাম স্থানীয় সাংবাদিকদের জানান, ঈদের আগে পরিবহন মালিকদের সঙ্গে মতবিনিময় করেছি। তারা জানিয়েছে, অতিরিক্ত ভাড়া নেওয়া হবে না। ঘটনার বিষয়ে তিনি বলেন, অভিযোগের সত্যতা যাচাই করে তাদের বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

বগুড়ায় যমুনা ও বাঙ্গালী নদীর পানি বিপদসীমার উপরে

azad

বন্ধুদের নিয়ে তরুণীকে সংঘবদ্ধধর্ষণের অভিযোগ প্রেমিকের বিরুদ্ধে

Shamim Reza

মাল্টা চাষে সফল চাঁদপুরের ইউপি সদস্য আল-আমিন

azad

পিরোজপুরে কমিউনিটি ক্লিনিকগুলো এখন স্বাস্থ্য সেবার নির্ভরযোগ্য প্রতিষ্ঠান

azad

পুলিশের ১৫০৭ সদস্যকে একযোগে বদলি নজীরবিহীন

Shamim Reza

কবর থেকে বের হচ্ছে সুগন্ধি, ভিড় জমাচ্ছেন মানুষ!

rony