Views: 76

গাজীপুর ঢাকা বিভাগীয় সংবাদ

৯৯৯-এ ফোন, ৪ ঘণ্টার মধ্যে অপহৃত মাদ্রাসা ছাত্র উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরের কালীগঞ্জ থেকে আশফাক (১৩) নামের এক মাদ্রাসা ছাত্র অপহৃত হয়। জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন কল পেয়ে অপহৃতের ৪ চার ঘণ্টার মধ্যেই ওই মাদ্রাসা ছাত্রকে উদ্ধার করেন কালীগঞ্জ থানা পুলিশ।

মাদ্রাসা ছাত্র আশফাক উপজেলার নাগরী ইউনিয়নের নগরভেলা গায়েন বাড়ির আরশেদ আলী ফিরোজের ছেলে। নগরভেলা এলাকার মাদরাসাতুল কাউসার আল ইসলামিয়ার হেফজ বিভাগের ছাত্র ছিল আশফাক।

বুধবার (২৭ জানুয়ারী) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক। তিনি জানান, ভীকটিম উদ্ধার করতে স্বক্ষম হয়েছি। তবে আসামী গ্রেফতারের অভিযান এখনও অব্যহত রয়েছে। মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাত দশটার দিকে গাজীপুর চৌরাস্তা এলাকা থেকে অপহৃত ওই মাদ্রাসা ছাত্রকে উদ্ধার করা হয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

অভিযানে নেতৃত্বদানকারী কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই)ও উলুখোলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ রেজাউল করিম স্বজনদের বরাত দিয়ে জানান, মঙ্গলবার সন্ধ্যা ৬ টা ২ মিনিটে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন কল করে অপহরণের বিষয়টি পুলিশকে জানান মাদ্রাসা ছাত্রের স্বজনরা। মাদ্রাসায় যাওয়ার পথে জোরপূর্বক অপহরণ করে মোটরসাইকেলে তুলে আশফাকে অপহরণ করা হয়। এ সময় অপহরণকারীরা মাদ্রাসা ছাত্রের স্বজনদের কাছে ফোনে মুক্তিপণ হিসেবে ১ লাখ টাকাও দাবি করা হয়। টাকা না দিলে তাকে মেরে ফেলার হুমকিও দিয়েছে বলেও জানান আশফাকের স্বজনরা।

তিনি আরো জানান, বিষয়টি জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল করে অপহরণ ও মুক্তিপণ দাবির বিষয়ে বিস্তারিত পুলিশকে জানানো হয়। পরে কালীগঞ্জ থানা পুলিশ প্রযুক্তি ব্যবহার করে অপহরণকারীদের দেওয়া বিকাশ নাম্বারের লোকেশন ট্রাক করে রাত দশটার দিকে গাজীপুর চৌরাস্তা এলাকায় অভিযান পরিচালনা করে আশফাককে উদ্ধার করা হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ভ্রাম্যমাণ আদালতে বালুখেকোদের হামলা, এসিল্যান্ড লাঞ্ছিত

Saiful Islam

টাঙ্গাই‌লে ৭৬ বস্তা সরকা‌রি চাল উদ্ধার

Saiful Islam

স্বামীকে হাজতখানায় খাবারের সঙ্গে ইয়াবা দিতে গিয়ে স্ত্রী গ্রেপ্তার

globalgeek

মরা ১০টি হাঁস নিয়ে থানায় মালিক!

Shamim Reza

লকডাউনে সরকারি অ্যাম্বুলেন্সে যাত্রী পরিবহন!

Shamim Reza

নড়াইলে দুই পুলিশ কর্মকর্তার ওপর হামলা, অস্ত্র ও গুলি ছিনতাই

Saiful Islam