বিভাগীয় সংবাদ রাজশাহী

‘৯৯৯’ নম্বরে ফোন, উদ্ধার হলো প্রেমিক-প্রেমিকা

image-131137-1573394254জুমবাংলা ডেস্ক : রাজশাহীর বাগমারায় কিশোরী মেয়ে ও মেয়ের প্রেমিককে ঘরে আটকে রেখেছিলেন বাবা। কোনভাবে তাদের উদ্ধার করা যাচ্ছিলো না। শেষ পর্যন্ত ‘৯৯৯’ নম্বরে ফোন করলে পুলিশ এসে ঘরের তালা ভেঙে অবরুদ্ধ কিশোর-কিশোরীকে উদ্ধার করে।

শনিবার (৯ নভেম্বর) সকালে এ ঘটনা ঘটে। পরে ওইদিন থানায় নিয়ে তাদের পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, নবম শ্রেণির এক ছাত্রের (১৪) সঙ্গে অষ্টম শ্রেণি পড়ুয়া এক ছাত্রীর (১৩) প্রেমের সম্পর্ক ছিলো। গতকাল শনিবার (৯ নভেম্বর) সকালে ছেলেটি মেয়েটির বাড়িতে যায়। তারা একটি কক্ষে বসে গল্প করছিলো। এ সময় কিশোরীর বাবাসহ পরিবারের সদস্যরা তাদের ঘরের ভিতরে রেখে বাইরে থেকে তালাবদ্ধ করে দেন। ওই ছেলের সঙ্গে তাদের মেয়ের জোরপূর্বক বিয়ে দেওয়ার চেষ্টা করেছিলো পরিবারটি।

এদিকে খবর পেয়ে কিশোরের পরিবার তাকে উদ্ধারের চেষ্টা করেও ব্যর্থ হয়ে ‘৯৯৯’ নম্বরে ফোন করে। দ্রুত পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয় জনপ্রতিনিধিসহ এলাকার লোকজনের সহায়তায় ঘরের তালা ভেঙে কিশোর-কিশোরীকে উদ্ধার করে। পরে রাতে অভিভাবকদের ডেকে তাদের জিম্মায় দেওয়া হয়।

বাগমারা থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) তরুণ কুমার জানান, উদ্ধার হওয়া কিশোর-কিশোরী একে অপরকে ভালবাসে। ছেলেটিকে আটকে রেখে মেয়ের পরিবার বিয়ে দেওয়ার চেষ্টা করছিলো।



জুমবাংলানিউজ/এসআর




আপনি আরও যা পড়তে পারেন


সর্বশেষ সংবাদ