বিভাগীয় সংবাদ

আম কুড়াতে গিয়ে কূপে ডুবে প্রাণ গেল ২ ভাইয়ের

জুমবাংলা ডেস্ক : বগুড়ার শিবগঞ্জে আম কুড়াতে গিয়ে কূপের পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মারা গেছে। মৃত দুই শিশু সম্পর্কে চাচাতো ভাই।

শুক্রবার রাত ৮টার দিকে গ্রামের এক কূপের পানিতে ওই দুই শিশুর মরদেহ পাওয়া যায়।


মৃত দুই শিশু হলো- শিবগঞ্জ উপজেলার ময়দানহাটা ইউনিয়নের চান্দাইল গোকর্ণ গ্রামের আরিফুল ইসলামের ছেলে আজিম (৪) ও শরিফুলের ছেলে আবু সুফিয়ান (৩)। আরিফুল এবং শরিফুল আপন দুই ভাই।

স্থানীয় বাসিন্দারা জানায়, আজিম ও সুফিয়ান শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে বাড়ির পাশে আমা কুড়াতে যায়। সন্ধ্যা পর্যন্ত তারা বাড়ি না ফিরলে পরিবারের লোকজন খোজাখুজি শুরু করে। রাত ৮টার দিকে একই গ্রামের সোলায়মান আলীর বাড়ির পিছনে খনন করা কূপের পানিতে দুই শিশুর মরদেহ ভেসে থাকতে দেখে।

পরে সেখান থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। সোলায়মান তার বাড়ির সেপটিক ট্যাঙ্কের ময়লা নিষ্কাশনের জন্য কূপটি খনন করেছিলেন। গত কয়েক দিনের টানা বৃষ্টিতে সেই কূপ ভরে যায়।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

ডিঙ্গি নৌকায় চেপে ভারতে পালানোর চেষ্টা করছিলেন সাহেদ

mdhmajor

যেভাবে গ্রেফতার হলেন রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ

mdhmajor

অবৈধ ভ্যাকসিন ও রক্ত রাখার দায়ে ওষুধ ব্যবসায়ীর কারাদণ্ড

Saiful Islam

জমি বিক্রি করে ছেলে ঢাকায়, বৃষ্টিতে ভিজে ভিক্ষা করেন মা

Shamim Reza

বাবার কারণে মাকে হারালো ৪১ দিনের শিশু

Shamim Reza

ছেলের হাতুড়ির আঘাতে প্রাণ গেল মায়ের

Saiful Islam